সংবাদ সারাদেশসারাদেশ

নরসিংদীতে বাসচাপায় নিহত ১

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে বাসের চাপায় জামাল মিয়া নামে ১ অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরো ৩ জন।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ভাগদী গ্রামের ঘোড়াশাল পাঁচদোনা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জামাল মিয়া নরসিংদীর মনোহরদী উপজেলায় বড় মির্জাপুর গ্রামের আব্দুল জব্বার মিয়ার ছেলে। আহতরা হলেন, পাঁচদোনা এলাকার অটোরিকশা চালক আব্দুর রউফ পলাশ উপজেলার কাঁঠালিয়া পাড়া গ্রামের ফারজানা বেগম এবং তার মেয়ে সবমেহের। তাদের মধ্যে অটোরিকশা চালক আব্দুর রউফ ও সবমেহেরের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা বলেন, সন্ধ্যা ৬টার দিকে গাজীপুর জেলার কালীগঞ্জ এলাকা থেকে ছেড়ে আসা এসিএল কোম্পানির একটি শ্রমিকবাহী বাস ও পাচঁদোনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী অটোরিকশা ঘোড়াশাল ভাগদী গ্রামের রাজাব এলাকার পুতুল ফ্যাক্টরির সামনের সড়কে পৌঁছায়। এ সময় বাসটি একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশা যাত্রী জামাল মিয়া নিহত হন।

গুরুতর আহত অবস্থায় অটোরিকশা চালক আব্দুর রউফকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে এবং অটোরিকশা যাত্রী ফারজানা ও তার মেয়ে সবমেহেরকে উদ্ধার করে স্থানীয় ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই হারুন অর রশীদ বলেন, খবরটি পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত জামাল মিয়ার লাশের সুরতহাল করা হয়। বাসটি রেখে চালক পালিয়ে গিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button