সংবাদ সারাদেশ

বিদ্যুৎ সংযোগ দিয়ে দুই ভাইবোনকে হত্যার দায়ে তিনজনের ফাঁসির আদেশ

সংবাদ চলমান ডেস্কঃ

২০১৬ সালের ১২ নভেম্বর গাইবান্ধার সুন্দরগঞ্জের পূর্ব ঝিনিয়া গ্রামে ধানক্ষেতের মধ্যে বিদ্যুৎ সংযোগ দিয়ে হত্যা করেছিল  চাচাতো ভাইবোনকে।এই হত্যার দায়ে তিন সহোদরের ফাঁসির আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

বৃহস্পতিবার ( ৮ অক্টোবর) গাইবান্ধা জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক চাঞ্চল্যকর এ হত্যা মামলার রায় ঘোষণা করেন। ফাঁসির দ-প্রাপ্ত আসামিরা হলেন উপজেলার পূর্ব ঝিনিয়া গ্রামের হযরত আলী, হাফিজার রহমান ও আবিজল হোসেন।

এই মামলার এজাহারে বলা হয়েছে প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ২০১৬ সালের ১২ নভেম্বর হত্যার শিকার হন তসলিম উদ্দিন ও মর্জিনা বেগম। তারা সম্পর্কে চাচাতো ভাই বোন। তসলিম উদ্দিন, মর্জিনা বেগম, জমিলা বেগম, আলমগীর হোসেন ও শহিদুল ইসলামসহ বেশ কয়েকজন ২০১৬ সালের ১২ নভেম্বর সকালে নিজেদের জমিতে ধান কাটতে যান। ওই দিন প্রতিপক্ষ গোপনে পরিকল্পিতভাবে বিদ্যুতের সংযোগ দিয়ে ছেঁড়া তার ধানক্ষেতে ফেলে রাখে। সেখানে বিদ্যুৎপৃষ্ট হয়ে ছয়জন আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তসলিম ও মর্জিনা মারা যান। এ ঘটনায় তসলিমের ছেলে মফিজুল হক বাদী হয়ে মামলা করেছিলেন বলে জানা গেছে।

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button