রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহীতে নতুন ৩ সহ মোট ৫২ জন করোনা আক্রান্ত

ষ্টাফ রিপোর্টারঃ

সারা দেশের মত রাজশাহীতেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গতকাল ( ২৯ মে ) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৯২ টি নমুনা পরীক্ষা করে তিন জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্ত ব্যক্তিদের বাড়ি রাজশাহীর মোহনপুর, বাগামারা ও চারঘাটের। এ নিয়ে রাজশাহীতে অর্ধশত ছাড়িয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫২ জন। আক্রান্তদের মধ্যে একজন মোহনপুরের বেলনা গ্রামের বাসিন্দা, একজন চারঘাটের ইউসুফপূর এলাকার শাহাপুর গ্রামের বাসিন্দা ও একজন বাগমারার বাসিন্দা।

রাজশাহীতে পর্যন্ত আক্রান্তের মধ্যে মোহনপুরে ৭ জন, চারঘাটে একজন, মহানগরীতে ৯ জন, পুঠিয়া ৯ জন, দুর্গাপুরে ৩ জন, বাগমারায় ৪ জন, তানোরে ১০ জন, বাঘায় ৬ জন ও পবায় ৩ জন। রাজশাহীর মোহনপুর উপজেলার ৩ জন করোনাজয়ীকে গত ২৮শে মে বৃহস্পতিবার ফুল দিয়ে বরণ করেছেন মোহনপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আরিফুল কবীর। উপজেলা তিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় তিন সপ্তাহ হোম আইসোলেশনে থেকে মুক্ত হন। তারা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ওই তিনজনকে করোনা মুক্তির ছাড়পত্র দেন। তারা সবাই মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্বাবধানে চিকিৎসাধীন ছিল।

এ সময় তাঁরা করোনার বিরুদ্ধে যুদ্ধ করে নিজেদের সুস্থ হয়ে উঠার অভিজ্ঞতা জানান। পরে তাদেরকে বিভিন্ন ফলমুলসহ উপহার সামগ্রী প্রদান করা হয়। এই হিসেবে মোহনপুর উপজেলাতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো (৭-৩)= ৪ জন। এবং রাজশাহী জেলাতে মোট ৪৯ জন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button