সংবাদ সারাদেশ

ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড়ভাই নিহত

পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে  ছোটভাইয়ের বিরুদ্ধে বড়ভাইকে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি লালগছ এলাকায় এ ঘটনা ঘটে।

বুধবার সকালে মরদেহ মর্গে পাঠায় পুলিশ। ঘটনার পর থেকে ছোটভাই পলাতক আছেন। ​নিহত রবিউল আলম অভিযুক্ত ফিরোজ হোসেনের বড়ভাই। তারা বুড়াবুড়ি লালগছ এলাকার সারাফত আলীর ছেলে। পুলিশ জানায়, পরিবারের সদস্য ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ফিরোজ কয়েক দিন আগে বাড়িতে একটি ধারালো ছুরি কিনে আনেন। রবিউল মঙ্গলবার সন্ধ্যায় জেলা শহরের ইসলাম বাগের বাড়ি থেকে গ্রামের বাড়ি লালগছে যান।

রাতে রবিউল ও তার ছোট ভাই ফিরোজের মধ্যে অজ্ঞাত কারণে ঝগড়া শুরু হয়। এ সময় ছোটভাই ফিরোজ জমি নিয়ে বিরোধের জেরে বড়ভাইকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন।রবিউলের চিৎকার শুনে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ছুটে এলে তাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক ডা. কাউসার আহমেদ বলেন, সম্ভবত ধারালো ছুরির আঘাতে মাথা, ঘার এবং হাতে গভীর ক্ষত হয়েছে। ক্ষতস্থান থেকে প্রচুর রক্তক্ষরণ মৃত্যুর কারণ হতে পারে।তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া জানান, প্রাথমিকভাবে জানা গেছে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড়ভাই রবিউলের মৃত্যু হয়েছে।

তবে ময়নাতদন্তের পর নিশ্চিত করে বলা যাবে। ঘটনার পর থেকে ছোটভাই ফিরোজ পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button