সংবাদ সারাদেশ

ছোট ভাইকে অপহরণ করে কিডনি বিক্রির হুমকি দিলেন বড় ভাই

চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুরের হাজীগঞ্জে বাড়িতে চিঠি লিখে আপন ছোট ভাইকে অপহরণ করে কিডনি বিক্রির হুমকি দেয়ায় বড় ভাইকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা করেছেন অপহৃত ও অপহরণকারীর বাবা।

অপহরণকারী ফাহাদ বিন ইহসান তারেক ও অপহৃত রায়হান এহসান রিহান হাজীগঞ্জের মো. আবু তাহেরের ছেলে।

পুলিশ জানিয়েছে, ছোট ভাই রিহানকে অপহরণের পর বাসায় একটি চিঠি লিখে যান তারেক। চিঠিতে বাবা মায়ের প্রতি রাগ প্রকাশ করে তিনি লিখেছেন- আমি শুধু এই দিনটির অপেক্ষায় ছিলাম। এতদিন কোনো বাচ্চা পাই নাই। তাই আপনাদের সবকিছু মুখ বুজে সহ্য করেছি। আপনারা আপনাদের টাকা-পয়সা নিয়েই থাকেন। আর মানুষের ছেলেদেরই বড় বানান। আমার কিডনি বিক্রির সময় যেমন কিছু করতে পারেন নাই। এবারও পারবেন না, আপনাদের ছোট ছেলের সময়।

চিঠি পেয়ে হাজীগঞ্জ থানায় জিডি করেন তারেক-রিহানের বাবা। এরপর টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তারেককে হাজীগঞ্জে আসতে বলেন। হাজীগঞ্জে এলে পুলিশ তারেককে আটক করে।

তারেক বলেন, মায়ের কারণে আমি আমার কিডনি বিক্রি করে ব্যবসা শুরু করেছি। তবু আমার গর্ভধারিনী মা আমাকে টাকা না দিয়ে আরেকজনকে ব্যবসা করার জন্য ২০ লাখ টাকা ধার দিয়েছে। আমি ছোট ভাইকে অপহরণ করেছি শুধুমাত্র টাকার জন্য। কিডনি বিক্রির কথাটি চিঠিতে লিখে মা-বাবাকে ভয় দেখিয়েছিলাম।

আটক তারেকের মা ফরিদা সুলতানা জানান, আমার বড় ছেলে তার ছোট ভাইয়ের সঙ্গে এমন করবে এটা আমি কল্পনাও করতে পারিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোশারফ বলেন, অপহৃত রিহান আমাদের জিম্মায় রয়েছে। অপহরণকারীকে আটক করা হয়েছে, মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button