সংবাদ সারাদেশসারাদেশ

চট্টগ্রামে বাস চাপায় পুলিশ সদস্য নিহত গ্রেফতার চালক

চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার ২ নম্বর গেট এলাকায় বাস চাপায় পুলিশ সদস্য নিহতের ঘটনায় বাস চালক মো. সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দিন মজুমদার।

এর আগে, গত শুক্রবার রাতে বান্দরবানের লামা উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় তাকে। গ্রেফতারকৃত সোহেল ভোলার চর ফ্যাশন উপজেলার রসুলপুর ইউনিয়নের রফিকুল ইসলামের ছেলে।

নিহত নুরুল করিম টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল উত্তর পাড়ার মো. শামছুল হকের ছেলে। তিনি চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত ছিলেন।

ওসি নাজিম উদ্দিন মজুমদার জানান, তথ্যপ্রযুক্তির সহ যোগিতায় বান্দরবানের লামা উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা থেকে বাস চালক সোহেলকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার পর গ্রেফতার এড়াতে সেখানে পালিয়ে যান তিনি।

এর আগে গত মঙ্গলবার রাত ৮টার দিকে দুই নম্বর গেট এলাকায় দায়িত্বরত অবস্থায় বাসচাপায় আহত হন পুলিশ সদস্য মো. নুরুল করিম। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার দিন রাতেই পাঁচলাইশ থানায় মামলা করে ছিলেন সার্জেন্ট মাহিন হাসান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button