পাবনাসংবাদ সারাদেশ

পাবনায় এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধিঃ

পাবনায় পূর্ব বিরোধের জেরে মোস্তাফিজুর রহমান সিয়াম নামে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে।গতকাল শনিবার রাত ১০টার দিকে পাবনা পৌর শহরের শান্তি নগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিয়াম পাবনা পৌর সদরের পৈলানপুর পাওয়ার হাউজ পাড়া মহল্লার ইব্রাহিম আলীর ছেলে। তিনি আর এম একাডেমির দশম শ্রেণির ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় রাধানগর রথঘর এলাকায় সিয়ামের সঙ্গে তার বন্ধু সৈকত ও আরিফ সহ আরো কয়েক জনের পূর্ব বিরোধ নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জেরে রাতে শান্তি নগর এলাকায় সিয়ামকে একা পেয়ে কুপিয়ে পালিয়ে যায় তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত সিয়ামের বাবা ইব্রাহিম আলী জানান, একজন ফোন করে জানালো আমার ছেলেকে নাকি চাকু মারছে, তাকে হাসপাতালে নিয়ে গেছে। গিয়ে দেখি ছেলেটা মারা গেছে। কারা কি কারণে ছেলে টাকে মারলো কিছুই বুঝতে পারছি না। হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার এবং বিচার চাই।

এ বিষয়ে পাবনা সদর থানার ওসি রওশন আলী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছে। সেই সঙ্গে অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলমান আছে। আজ রোববার নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button