সংবাদ সারাদেশ

এবার পুলিশের চোখে মরিচের গুড়া দিলেন গৃহবধু

পটুয়াখালী প্রতিনিধিঃ

 শনিবার (২০ ফেব্রুয়ারি) পটুয়াখালীর গলাচিপা উপজেলায় পুলিশের চোখে মরিচের গুড়া ছিটিয়ে আসামী কাসেম ব্যাপারী (৪৫) কে ছিনিয়ে নিয়েছেন তার স্ত্রী হাসিনা বেগম (৩৫)সহ কয়েকজন নারী।

এসময় এএসআই সুমনসহ পুলিশের তিন সদস্যকে মারাত্মকভাবে মারধর করা হয়েছে। বর্তমানে সুমন  চিকিৎসার জন্য স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি আছেন। শনিবার বিকালে উপজেলার চরকাজল ইউনিয়ানের বড়শিবা গ্রামে আসামী কাসেম ব্যাপারীকে গ্রেফতার করতে গেলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত পুলিশ সদস্য বাদী হয়ে গলাচিপা থানায় মামলা করেন। মরিচের গুড়া ছিটানোর অভিযোগে হাসিনা বেগম নামের ওই নারীকে গ্রেফতার করে গতকাল রবিবার দুপুরে কারাগারে পাঠিয়েছেন পুলিশ। আর পলাতক এবং ছিনিয়ে নেওয়া আসামিকে গ্রেফতারের জন্য পটুয়াখালী ও পার্শ্ববর্তী ভোলা জেলার সীমানায় সাড়াশি অভিযান চালাচ্ছে বলে জানান গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম।

ওসি আরও জানান, পুলিশ সদস্যদের ওপর হামলা চালানোর ঘটনায় কাশেমকে প্রধান আসামি করে আরেকটি মামলা করা হয়েছে। পলাতক কাশেমকে ধরতে পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রয়েছে। পুলিশের চোখে মরিচের গুড়া ছিটিয়েছেন যে নারী তাকে গ্রেফতার করা হয়েছে।

খোঁজ নিয়ে জানাগেছে, কাশেম এলাকায় একজন দাঙ্গাবাজ লোক। তিনি বিভিন্ন সন্ত্রাসী কার্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছেন। আশা করি ২৪ ঘণ্টার মধ্যে তাকে গ্রেফতার করতে সক্ষম হবো বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button