কুমিল্লাসংবাদ সারাদেশ

পৈয়াপাথর সমাজ কল্যাণ পরিষদের সদস্য হলেন ড.আহসানুল আলম কিশোর

গতকাল ২৯ মার্চ শুকবার জুম্মার নামাজের পর বেলা ২ টার সময় কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার পৈয়াপাথর গ্রামের পৈয়াপাথর সমাজকল্যাণ পরিষদের অস্থায়ী  অফিসে এক সাধারণ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকারের (বর্তমান কুমিল্লা-৩ আসনের এমপি) সৌভাগ্য সন্তান ও মুরাদনগরের মাটি ও মানুষের নেতা উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ ড. আহসানুল আলম কিশোর।

তিনি পৈয়াপাথর সমাজ কল্যাণ পরিষদের সদস্য ফর্ম পূরণ করে সংগঠনের সাথে মিলিত হয়েছেন। সে সময় তিনি তার বক্তব্যে  তুলে ধরেন সংগঠনের ভবিষ্যত পরিকল্পনা, মাদক দমন ও সমাজ বিরোধী অনেক কাজ সম্পর্কে। তিনি বলেন, শুধু পৈয়াপাথরকে নয় পুরো মুরাদনগরকে  মাদকমুক্ত করে ছাড়বো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, এই সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য প্রশাসনিক থেকে শুরু করে  যত রকমের সাপোর্ট লাগে তা আমি করবো। সেই প্রেক্ষিতে ৮নং ওয়ার্ড মেম্বার সেলিম আহমেদকে নির্দেশনা মূলক কথা ও কঠোর ভূমিকা রাখতে বলেন।

উক্ত সভা সঞ্চালণ করেন সংগঠনের সাধারন সম্পাদক মো: দুলাল আহমেদ। সে সময় উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলার পরিচিত মুখ আওয়ামী লীগের সংগ্রামী নেতা তরিকুল ইসলাম দিপু, উক্ত সংগঠনের একজন গর্বিত উপদেষ্টা হাবিবুর রহমান, সংগঠনের  সভাপতি মো: ফারুক ইসলাম, সহ-সভাপতি সেলিম মেম্বার, সাংবাদিক ইউনুছ মিয়া এবং সাধারন সম্পাদক মো: দুলাল মিয়া।

উক্ত সাধারন আলোচনায় সভাপতি ও সাধারণ সম্পাদক সংগঠনের সবাই প্রত্যয় হিসেবে রাখেন, সমাজকে মাদক মুক্ত করা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button