সংবাদ সারাদেশ

অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন সাংবাদিক বোরহান

ঢাকা প্রতিনিধিঃ

দুই দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির।শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট পূর্ব বাজারে মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হন তিনি।

গতকাল শনিবার রাত ১০টা ৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সাংবাদিক মুজাক্কির। তার বড় ভাই ফখরুদ্দিন এ খবর নিশ্চিত করেছেন ।

নিহত মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্র বিজ্ঞানে মাস্টার্স শেষ করেন। মুজক্কির অনলাইন নিউজপোর্টাল বার্তা বাজারের নোয়াখালী জেলা প্রতিনিধি ছিলেন।

নিহতের পরিবার বলছে, শুক্রবার বিকালে চাপরাশিরহাট পূর্ব বাজারে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষের সময় ভিডিও সংগ্রহ করছিলেন সাংবাদিক মুজাক্কির। এসময় সংঘর্ষকারীদের ছোড়া গুলি তার গলা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে বিদ্ধ হয়। পরে তাকে গুরুতর অবস্থায় প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে দুপুরে হাসপাতালের নিবিড় তত্ত্বাবধানে রাখার পর রাত ১০টা ৪৫ মিনিটে তিনি মারা যান।

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, বোরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর বিষয়টি তিনি শুনেছেন। নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন তিনি বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button