সংবাদ সারাদেশ

নোয়াখালীতে লাখ টাকা সহ আটক ২

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ীতে লুণ্ঠিত মালামাল বিক্রির নগদ টাকা ও ছিনতাইকৃত ট্রাকসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার বড়খেড়ী গ্রামের ফরিদ বেপারীর ছেলে ওয়াহিন উদ্দিন রানা ওরফে কালা মিয়া (৩১ ও একই উপজেলার চরলক্ষী গ্রামের মহিউদ্দিনের ছেলে মো. রুবেল (৩০)।

মঙ্গলবার বিকেলে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, গতকাল সোমবার সকালের দিকে চট্রগ্রামের কোতোয়ালী থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।    

এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন,গত শনিবার ১৮ মার্চ লক্ষ্মীপুর জেলার সবজি ব্যবসায়ী মনির উদ্দিন (৪৫) স্থানীয় চাষিদের থেকে ১০ টন ঢেঁড়শ ক্রয় করেন। এরপর ট্রাকবোঝাই করে ঢাকার উদ্দেশ্যে একই দিন বিকেল সাড়ে ৩টার দিকে রওনা দেন। বিকেল সাড়ে ৫টার দিকে ঢেঁড়শবোঝাই ট্রাকটি সোনাইমুড়ী হাইওয়ে রোডের বগাদিয়া গ্রামের চেরাং বাড়ির সামনে পৌঁছালে ডাকাত চক্র তাদের ট্রাকের গতিরোধ করে।

এক পর্যায়ে অস্ত্রের মুখে ট্রাকচালক ও হেলপারের থেকে নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়। পরে ট্রাকবোঝাই ১০ টন ঢেঁড়শ ট্রাকসহ ছিনতাই করে নিয়ে যায়।  

তিনি আরো জানান, গতকাল সোমবার সকালে তথ্য প্রযুক্তি ও গুপ্তচরের মাধ্যমে আসামিদের শনাক্ত করে চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকা থেকে আত্মগোপনে থাকা অবস্থায় সোনাইমুড়ী থানার পুলিশ ২ ডাকাতকে গ্রেফতার করে। ওই সময় তাদের হেফাজত ও স্বীকারোক্তি মোতাবেক ঢেঁড়শ বিক্রির ১ লাখ ৪৬ টাকা এবং ছিনতাইকৃত ট্রাকটি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button