গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

স্বতন্ত্র প্রার্থী সোহেলের ভালোবাসায় মুগ্ধ ভোটাররা- ইউপি সদস্যদের প্রচারনা তুঙ্গে

নিজস্ব প্রতিবেদকঃ

আর মাত্র ২দিন পর গোদাগাড়ি উপজেলার ৯টি ইউনিয়নে ভোট গ্রহন শুরু হবে। তবে শেষ বেলাতেও স্বতন্ত্র প্রার্থী সোহেল রানাকে চেয়ারম্যান নির্বাচিত করতে ভোটাররা ঐক্য বদ্ধ ভাবে কাজকরছেন।

সোমবার দুপুরে গোদাগাড়ি উপজেলার মাটি কাটা ইউনিয়নের একাধিক ওয়ার্ড ঘুরে প্রতিবেদন কালে উঠে আসে আগামি ১১ নভেম্বরের নির্বাচনের হালচাল। মাটিকাটা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য রুহুল আমিন নয়ন ও ইউপি সদস্য নুরুজ্জামান নুরু তাদের নির্বাচনী প্রচারনা করছেন দিনভর। ভোটাররা ও দুই ইউপি সদস্যের উপর সন্তোষ প্রকাশ করেছেন তাদের দাবি রুহুল আমিন ও নুরুজ্জামান নুরু যেন পুনরায় ইউপি সদস্য নির্বাচিত হয় মাটিকাটা ইউনিয়ন পরিষদে।

তবে রুহুল আমিন নয়ন তার নির্বাচনী এলাকায় রাস্তা পাকাকরণ থেকে শুরু করে ভোটারদের শতভাগ নিশ্চয়তা দিয়েছেন উন্নয়নের। সাধারণ ভোটাররা বলছেন তিনি পুর্বেও তার দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করেছেন। ইউপি সদস্য নুরুজ্জামান নুরুর বিষয়ে সধারণ মানুষদের কোন অভিযোগ নেই সকলের দাবি তিনিই যেন ইউপি সদস্য নির্বাচিত হন। স্বতন্ত্র প্রার্থী সোহেল রানার বিষয়ে গোদাগাড়ি উপজেলা আওয়ামীলীগের একজন কর্নধর বলেন সোহেল রানা দীর্ঘদিন ধরেই এই ইউনিয়নের মানুষের বিভিন্ন বিপদে থেকেছেন করোনা কালিন সময়ে তিনি নগদ অর্থ বিতরণ করেছেন নিজ তহবিল থেকে।

তা ছাড়াও তিনি ও তার পরিবার আওয়ামীলীগের কান্ডারি হিসেবে এলাকায় পরিচিত। সোহেল রানা তার বিশেষ সাক্ষাৎকারে বলেন আমি সাধারণ মানুষের পাশে আছি বলেই তারা আমায় আস্বাস দিয়েছেন তারা ভোটের মাধ্যমেই প্রমান করবে এই অঞ্চলের উন্নয়ন কাদের দ্বারা সম্ভব। সোহেল রানার দাবি আমি মাননীয় প্রধানমন্ত্রীর বাহিরে নয় আমি শুধু প্রমান করতে চাই নিজের যোগ্যতা থাকলে নির্বাচিত হওয়া যায়। জনগন সকল ক্ষমতার উৎস।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button