রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রামেকে হাঁসপাতালে অজ্ঞাত সেই কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল অজ্ঞাত এক কিশোর। তার কোনো স্বজন না থাকায় হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরাই দেখাশোনা করেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে মারা গেছে অজ্ঞাত সেই কিশোর। (৩ মে) অচেতন অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, (২ মে) সকাল ১০ টার সময় অচেতন অবস্থায় ওই কিশোরকে পাবনার মুলাডুলি রেললাইনের পাশ থেকে উদ্ধার করে পুলিশ। পরে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে স্থানান্তর করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি ওয়ার্ডে নেয়া হয় এবং এখানেও তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির সময় তার পরনে ছিল বাদামি রঙের প্যান্ট। শরীরের ওপরের অংশে কোনো পোশাক ছিল না। তার বয়স আনুমানিক ১৫ বছর।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ইনর্চাজ আবু হেনা মোস্তফা কামাল বলেন, তিনি (৩ মে) এবং (৭ মে) ওই কিশোরের সিটি স্ক্যান করান। তার মাথায় বড় ধরনের আঘাত ছিল। মাথায় এত বড় আঘাত পেলে মানুষের বাঁচার সম্ভাবনা খুব কম থাকে, লাইফ সাপোর্ট লাগানো হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ এবং শিশু আইসিইউয়ের নিজস্ব তহবিল থেকে তার চিকিৎসার সর্বোচ্চ ব্যবস্থা করা হয়।

আবু হেনা মোস্তফা কামাল আরও বলেন, সরকারি নিয়ম অনুযায়ী ছেলেটির পরিচয় উদ্ধার করার জন্য সব ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে। তবে শেষ পর্যন্ত ওই কিশোরকে বাঁচানো সম্ভব হয়নি। গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টার সময় ওই কিশোর পৃথিবী ছেড়ে চলে গেছে। এর আগে অনেকেই ওই কিশোরকে নিজের সন্তান দাবি করে হাসপাতালে দেখতে আসেন। তবে ওই কিশোরকে চিনতে না পারায় সবাই ফিরে যায়। বর্তমানে ওই কিশোরের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button