দূর্গাপুররাজশাহী সংবাদ

ভাড়াটিয়া বাসায় ছিচকে মৌলভীর নির্যাতনের শীকার হলো গৃহ বধু

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরির শাহমাখদুম থানা এলাকায় ভাড়া বাসা থেকে নির্যাতনের শিকার হয়ে দীর্ঘ ৩দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে গত ২১ নভেম্বর বাবার বাড়ি দুর্গাপুরে জয়কৃষ্ণপুর গ্রামে ফিরেছে নির্যাতিতা গৃহ বধু ফাহমিদা।

জয়কৃষ্ণপুর গ্রামের দরিদ্র ভ্যান গাড়ি চালক ফজলুল করিম জানায় আমার মেয়ে ফাহমিদার সঙ্গে কাটাখালী থানার রনহাট গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুল কাদেরের ইসলামী শরিয়া মোতাবেক বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই আব্দুল কাদের ও তার মা আমার মেয়ের উপর যৌতুকের টাকার দাবি সহ বিভিন্ন অযুহাতে নির্যাতন শুরু করে।তিনি বলেন আমি কয়েক বার তাদের দাবির কিছু টাকাও পুরন করেছি।

তাতেও আমার মেয়ের ভাগ্যে জ্বালা যন্ত্রনা শেষ হয়নি । শেষে আব্দুল কাদের কে আমি ৩য় বারের মত টাকা দিলে সে নগরির শাহমাখদুম থানা এলাকায় আমচত্তর মহিলা মাদ্রাসা গেটের সামনে ভাড়া আসেন, সেখানেও আমার মেয়ের ভাগ্যে নিয়মিত অত্যাচার শুরু হয়। নির্যাতিতা ফাহমিদা বলেন সেই বখাটে মৌলভী আব্দুল কাদের রিতিমত বিভিন্ন নারীদের সাথে মুঠো ফোনে প্রেম আলাপ সহ ফেস বুকে চ্যাটিং করেন যা আমার নজরে আসে ।

আমি একাধিক বার নিষেধ করলেও সে আমার কথায় কোন প্রকার কর্ণপাত না করে নিজের মত করে চলতে থাকে । নগরির ভদ্রা এলাকা সহ একাধিক স্থানে এই বখাটে কাদের নারীঘটিত কর্মকান্ড চালাতে থাকে। অভিযোগ রয়েছে এই আব্দুল কাদের ওরফে হ্রদয় পূর্বে তিনটি বিয়ে করে এমন অত্যাচার করে তাড়িয়ে দিয়েছে। সেই বিষয়টি এলাকার অনেকেই অবগত।

ফাহমিদা বলেন আমি তার শেষ বারের এই নির্যাতন সইতে না পেরে প্রায় জ্ঞান হীন অবস্থায় দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই। সেখানে তিনদিন চিকিৎসা নিয়ে কোন ভাবে সুস্থ হয়ে ২১ নভেম্বর শাহমাখদুম থানায় মামলা দায়েরের উদ্দেশ্যে অভযোগ করি । ফাহমিদা বলেন আব্দুল কাদের ওরফে হ্রদয় ১৭ নভেম্বর আমাকে হত্যার উদ্দেশ্যেই বেধড়ক মার ধর শুরু করেছিল। ফাহমিদা আরো বলেন মৌলভীর লেবাস পরেই এই আব্দুল কাদের ওরফে হ্রদয় নারীদের সাথে বিভিন্ন অপকর্ম করে থাকেন । আমি এই নর পশুর শাস্তি চাই। অভিযোগের বিষয়ে শাহমাখদুম থানার এস আই মনির বলেন এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button