রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে র‌্যাব পরিচয়ে ছিনতাইকারী দুই পুলিশ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাব সদস্য পরিচয় দিয়ে তল্লাশির নামে ছিনতাইকারী দু’জন পুলিশ কনস্টেবল আটক। আটককৃত পুলিশ কনস্টেবল আবু হেনা মোস্তফা কামাল রাজশাহীর পুলিশ (আরএমপি) দামকুড়া থানায় কর্মরত। তাদের একজন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার আলীনগর গ্রামে তার বাড়ি এবং তার বাবার নাম তাহেরুল ইসলাম। অন্যজন তার সহযোগী মো. রাব্বী, রাজশাহীর রাজপাড়া থানার ভাটাপাড়া আপেল ডেকোরেটর মোড়ে তার বাড়ি এবং তার বাবার নাম আমিনুল ইসলাম।

রাজশাহী র‌্যাব ৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত দু’জন স্বীকার করেছে যে, তারা ছিনতাইয়ের উদ্দেশ্যেই চাপাল গিয়েছিলেন। র‌্যাবের মিথ্যা পরিচয় দেওয়া এবং ছিনতাইয়ের অভিযোগে দু’জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, গতকাল রাত সাড়ে ৮টার সময় গোদাগাড়ীর চাপাল এলাকায় বুলবুল আহম্মেদ নামের এক যুবককে তল্লাশি করছিলেন আবু হেনা ও রাব্বী। তল্লাশির নামে তারা বুলবুলের মোবাইল ফোন কেড়ে নেয়। বুলবুল তাদের পরিচয় জানতে চাইলে আবু হেনা বলেন, তারা র‌্যাবের লোক। সে সময় বুলবুল পরিচয়পত্র দেখতে চাইলে আবু হেনা ও রাব্বী মারধর শুরু করেন তাকে। তখন ভুক্তভোগী বুলবুলের চিৎকারে আশপাশের লোকজন এসে দু’জনকে আটক করে। তারপর র‌্যাব ৫ এবং গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। পুলিশ এবং র‌্যাব সদস্যরা সেখানে গেলে আবু হেনা মোস্তফা কামাল নিজেকে পুলিশ কনস্টেবল হিসেবে পরিচয় দেয়। পরে র‌্যাবের একটি দল দু’জনকে আটক করে র‌্যাব ৫ এর সদর দপ্তরে নিয়ে যায়।

ওসি কামরুল ইসলাম আরও জানায়, গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার সময় র‌্যাব আটককৃত দু’জনকে গোদাগাড়ী থানায় হস্তান্তর করেছে। রোববার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button