রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে যুবদলের সমাবেশ- পুলিশের উপর হামলা

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশ থেকে পুলিশের উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে। এই সময় পুলিশ কে লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়া হয়েছে। এতে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) ইফতেখার আলম হাতে গুরুত্বর আঘাত পেয়েছেন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর মালোপাড়ায় মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ করছিল মহানগর যুবদল কর্মীরা। তখন একটি মিছিল ওই সমাবেশের দিকে যাচ্ছিল। ঠিক তখনই বোয়ালিয়া থানা পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা ওই মিছিলে বাঁধা দেয়। মিছিল ছাড়াই নেতাকর্মীদের ওই সমাবেশে যেতে অনুরোধ করা হয়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়।

পরে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মনসহ পুলিশ সদস্যরা ধাওয়া দিয়ে যুবদলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে, এতে যুবদলের নেতা কর্মীরা দিক -বিদিক পালিয়ে যায়। পরে মহানগর যুবদলের সভাপতি বলেন, বহিরাগতরা এসে পুলিশের সঙ্গে ঝামেলা করে একটা উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছিল। এই ঘটনার সঙ্গে যুবদলের কেউ জড়িত নয়।

বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, মিছিলটি থেকে পুলিশকে লক্ষ্য করে দু-একটা ইট-পাটকেল নিক্ষেপ করা হয়েছে। ঘটনা বেশি বড় না। তাই এ নিয়ে কোন মামলা হবে না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button