রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ ২ ব্যাক্তি আটক

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরির অভিযোগে আটক হয়েছেন ২ ব্যাক্তি। আর এম পি’র দামকুড়া থানা পুলিশ তাদেরকে আটক করেছেন। এসময় আসামিদের কাছ থেকে চুরি যাওয়া ৩টি অটোরিক্সার ব্যাটারি এবং ২টি ব্যাটারি বিক্রির নগদ ৭৫০০ টাকা উদ্ধার করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড় বনগ্রাম রায়পাড়ার নুরুল ইসলামের ছেলে চালক মোঃ রহিদুল ইসলাম গত ১৫ আগস্ট বিকেল ৪.০০ টায় তার ভাড়ায় চালিত রাসিক খ-০৬৯২ অটোরিক্সা নিয়ে শাহ্ মখদুম থানার উত্তর নওদাপাড়া সিটিহাট মোড়ে ফাঁকা জায়গায় রেখে রাস্তার বিপরীত পার্শ্বে টাকা খুচরা করতে যান। এরপর তিনি ফিরে এসে দেখেন তার অটোরিক্সা কে বা কারা চুরি করে নিয়ে গেছে। বিষয়টি অটোরিক্সার মালিক মোঃ মতিউর রহমান সোহাগকে জানালে তার অভিযোগের প্রেক্ষিতেই শাহমখদুম থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

পরবর্তীতে, তদন্তকারী অফিসার এসআই মোঃ জুয়েল রানা চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারসহ চুরির সাথে জড়িত আসামিদের আটক করতে অভিযানটি অব্যাহত রাখেন এবং আরএমপি’র সকল থানাকে একটি বেতার বার্তা প্রেরণ করেন। উক্ত বেতার বার্তার প্রেক্ষিতে দামকুড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাহবুব আলমের নেতৃত্বে এসআই সুভাষ চন্দ্র বর্মন ও তার টিম চুরি হওয়া অটোরিক্সা উদ্ধারের জন্য আজ ১৬ আগস্ট বিভিন্ন সময় সম্ভাব্য স্থানে চেকপোষ্ট ও অভিযান পরিচালনা করে। পুলিশের তৎপরতা জানতে পেরে আসামীরা চোরাই অটোরিক্সাটি দামকুড়া থানার আলীমগঞ্জ জবির মোড়ে ফেলে রেখে অটোরিক্সার ব্যাটারী খুলে নিয়ে পালিয়ে যান।

পরবর্তীতে, দামকুড়া থানা পুলিশের ঐ টিম বিকেল ৩.৩০ মিনিটে গোপন তথ্যের ভিত্তিতে দামকুড়া থানার টেংরামারী এলাকা হতে অটোরিক্সা চুরির সাথে জড়িত আসামি মোঃ শামিম ৩২ কে আটক করে। শামিমের দেওয়া তথ্যমতে, অপর আসামি হলেন মোঃ সোনারুল ৫০। আটককৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, শাহমখদুম থানা এলাকায় ঐ অটোরিক্সা চুরির ঘটনার সাথে তারা সরাসরি জড়িত এবং আসমীরা আরও জানায় আরো ২ টি ব্যাটারী গোদাগাড়ী থানা এলাকায় বিক্রি করেছেন।

বিষয়টি শাহমখদুম থানাকে অবহিত করে উল্লেখিত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জুয়েল রানার কাছে আসামিসহ মামলার উদ্ধারকৃত আলামত হস্তান্তর করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button