রাজশাহীরাজশাহী সংবাদ

ভিডিও সাক্ষাত -অনিয়ম ঢাকতেই ঠিকাদারের উপর অভিযোগের বোঝা

সামিরা ইসলামঃ

নিজের দপ্তরের অনিয়ম ঢাকতেই প্রথম শ্রেনির এক ঠিকাদারের উপর লাঞ্চিত করার অভিযোগ তুলেছেন রাজশাহীর শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রেজাউল ইসলাম।

বিস্তারিত ভিডিওতে দেখুন

                                                     https://youtu.be/LZZvzF6R4zc

 

 

শিক্ষা প্রকৌশলীকে লাঞ্চিত করা হয়েছে এমন ঘটনার সত্যতা খুঁজতে গিয়ে বেরিয়ে আসে এই দপ্তরের থলের বিড়াল। গভির অনুসন্ধানে বেরিয়ে আসে এই শিক্ষা প্রকৌশলীর নিয়মের জালে বাধা যত অনিয়ম। এই দপ্তরে তিনি সদ্য যোগদান কৃত হিসেবে পরিচিত হলেও এরই মাঝে নানা অনিয়মের অভিযোগ উঠেছে এই রেজাউল ইসলামের নামে।

তিনি গত ঈদেও আলোচনায় এসেছিলেন তার সরকারি গাড়ি ব্যবহার নিয়ে। এই দপ্তরের পিয়ন থেকে ক্লার্ক পর্যন্ত অঢেল সম্পদের মালিক কিভাবে এটিও এখন প্রস্ন বিদ্ধ। জানা গেছে এই প্রকৌশলী নিজেকে ক্ষমতাধর হিসেবে দাবি করেন সংশ্লিষ্ট ঠিকাদারদের নিকট। তার কথার বাইরে গেলে ঠিকাদারি লাইসেন্স লালকালি দিয়ে ঢেকে দেওয়া সহ বিভিন্ন ভয়ভিতি দেখান এই দপ্তরের ঠিকাদারদের।

অভিযোগ রয়েছে একশ্রেনির ঠিকাদার নামের দালাল চক্র এই প্রকৌশলীকে দেখভালের দ্বায়ীত্ব নিয়েছেন যা গন মাধ্যমে ভিডিও সাক্ষাৎকালে প্রকৌশলীর মুঠো ফোনে ভেসে উঠে সেই দালালের ফোন। শিক্ষা প্রকৌশলীর নিজ ভবনের চলমান কাজ নিয়ে প্রস্ন করলে এক প্রস্নের জবাবে তিনি বলেন সংশ্লিষ্ট ঠিকাদার এই কাজ সময় মত বুঝে দিতে না পারায় এমন ঘটনার সৃস্টি হয়েছে।

তবে ঠিকাদার মেহেদি হাসান বলেন নির্ধারিত সময়ে কাজের অনুমতি না দেওয়ায় এমন ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে সরেজমিনে গেলে দেখাযায় প্রকৌশলীর দপ্তরের অন্য রুম গুলোর বেহাল দশা। কিভাবে এই গুরুত্বপুর্ন দপ্তরে এমন নিম্ন মানের কাজ হল সেটিও প্রস্ন বিদ্ধ। তবে বিল্ডিংয়ের শতভাগ কাজ না হলেও অনেক কর্মচারিদের বাড়ি হয়েছে চোখে পড়ার মত। ঠিকাদার মেহেদি হাসান সংবাদ চলমান কে বলেন আমি সরকারের সকল নিয়ম মেনেই কাজ করি আমাকে ছোট করতে একটি চক্র বিভিন্ন উপায় বেছে নিয়েছে যা খুবই দুঃখ জনক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button