রাজশাহীরাজশাহী সংবাদ

পূজার সার্বিক নিরাপত্তায় প্রস্তুত র‌্যাব-৫

নিজস্ব প্রতিবেদকঃ

শুরু হয়েছে সনাতন ধর্মীলম্বীদের সব চেয়ে বড় উৎসব দুর্গাপূজা। এই উৎসবকে ঘিরে সার্বিক নিরাপত্তা দিতে প্রস্তুত র‌্যাব-৫। আগামী ২৫ অক্টোবর পর্যন্ত সার্বিক নিরাপত্তায় র‌্যাব মাঠে থাকবে বলে জানিয়েছেন র‌্যাব-৫ এর অধিনায়ক অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার।

আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহী মহানগরীর রানীবাজার টাইগার সংঘ পূজা মন্ডপে র‌্যাবের এক বিশেষ প্রেস ব্রিফিংএ এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, নওগাঁ, জয়পুরহাট সহ র‌্যাব ৫ এর আওতাধীন সকল জেলায় এই নিরাপত্তা দেওয়া হচ্ছে। পূজা মন্ডপ সহ গুরুত্বপূর্ণ স্থানে বোম ডিসপোজাল টিম কার্যক্রম চালিয়েছে। যাতে যে কোন পরিস্থিতি আমরা মোকাবেলা করতে পারি। র‌্যাব ৫ এর সকল কোম্পানী কমান্ডারগণ সকল জেলায় পূজা কমিটির সাথে যোগাযোগ রাখছে প্রতিনিয়ত।

নিরাপত্তায় পর্যাপ্ত সংখ্যক ফোস মোতায়েন করা হয়েছে। বিভিন্ন জায়গায় চেকপোস্ট স্থাপন করা হয়েছে। এছাড়াও ভার্চুয়াল জগনের প্রপাগন্ডা চালানো প্রতিরোধে কাজ করছে। সাদা পোষাকে র‌্যাব সদস্যরা তৎপর রয়েছে। পূজাকে কেন্দ্র করে কেউ নাশকতা তৈরী করলে কঠোর হস্তে দমন করার কথাও জানান র‌্যাব-৫ এর অধিনায়ক।

পরে বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে দেখেন রাজশাহী র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button