রাজশাহীরাজশাহী সংবাদ

পুত্রের নির্বাচন বর্জন করে দলীয় ভালোবাসার প্রমান দিলেন পিতা  

নিজস্ব প্রতিবেদকঃ

আগামি ১৭ জুলাই অনুষ্টিত হবে রাজশাহীর পবা উপজেলার ৬নং হরিয়ান ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে দলীয় স্বতন্ত্র সহ মোট ৬জন চেয়ারম্যান ভোট প্রার্থীতা করছেন হরিয়ান উইনিয়ন পরিষদে। আইনী জটিলতা কাটিয়ে দীর্ঘ এক যুগ পর এই পরিষদে অনুষ্ঠিত হতে চলেছে ইউপি নির্বাচন।

নির্বাচনী হাওয়ার শুরু থেকে ঘোড়া প্রতিকের আব্দুর রউফ কে নিয়ে এলাকায় চলছে ভিন্ন রকম কানা ঘোষা। ৮জুলাই  বিকেলে পবা উপজেলার আশরাফের মোড়ে,ঘোড়া প্রার্থী আব্দুর রউফের পিতা মো: আলী হোসেন গণমাধ্যম কর্মীদের বলেন আমি রাজশাহী জেলা বিএনপির সদস্য আমার পুত্র আবদুল রউফ মিলন, ৬ নং হরিয়ানায় ইউনিয়নে চেয়ারম্যান পদে ঘোড়া মার্কা নিয়ে ভোটে প্রতিদ্বন্দ্বীতা করছেন, এই নিয়ে এলাকার বিএনপির নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, গত দশ বছর যাবত, আমার বড় পুত্র আবদুল রউফ মিলন পরিবার থেকে বিছিন্ন, আমার ছেলে বিএনপির নাম ভাঙ্গিয়ে ঘোড়া প্রতীকে ভোট করছেন। এ বিষয় নিয়ে আমার দৃষ্টি গোচর হইলে, আমি ভোট বর্জনের সিদ্ধান্ত গ্রহণ করি । ছেলের এমন কর্মে আমার এবং দলের মান সম্মান ক্ষুন্ন হচ্ছে। এই ঘটনায় ভোট বর্জন করেন আলী হোসেন।

তিনি বলেন দলীয় নিয়ম না মানার কারণে এমন পুত্রের সকল কর্ম কান্ড আমি বর্জন করলাম। আগামিতে যেন তার নাম ব্যবহার করে কোন নির্বাচনে অংশ গ্রহন করতে না পারে সেই বিষয়ে সকল কে সতর্ক থাকার জন্য অনুরোধ করেন তিনি। পিতার এমন দলীয় ভালোবাসার প্রমাণ দেখে মুগ্ধ হন অনেকেই।

আলী হোসেনের এমন নির্বাচন বর্জন ঘোষনার সময় উপস্থিত ছিলেন পবা উপজেলার বিএনপির  সদস্য সচিব মোজাফফর হোসেন, সদস্য সচিব কাটাখালি পৌরসভা বিএনপির সদস্য সচিব মো: নাজমুল হক, সাবেক মেম্বার হরিয়ান ইউনিয়ন বিএনপি নেতা মনসুর রহমান সহ অনেকেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button