পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদ

পুঠিয়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

অজয় ঘোষঃ 

রাজশাহীর পুঠিয়ায় পঁচা এঙ্কার বুটের ডাউল রাখার অভিযোগে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় এবং সেই ডাউল সিজ করেছেন ভ্রাম্যমান আদালত ।
উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ধোপাপাড়া বাজারের পার্শ্বে হাবিবুর রহমানের বন্ধ চাউল মিলের খলেনে পচাঁ এ্যাঙ্কার বুটের ডাউল এর গন্ধে এলাকাবাসী সম্যসা হচ্ছে।
এমন খবরটি পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওলিউজ্জামান ঘটনাস্থলে গিয়ে ২ শত ৫০ বস্তা পচাঁ এ্যাঙ্কার বুট থাকায় ফিড মিলের মালিক আতিকুর রহমানের নিকট থেকে মৎস্য আইনে ৫ হাজার টাকা জরিমানা করেন।
আর সেখানে থাকা ডাউলগুলো জব্দ  করে জিউপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ হোসনেয়ার কে দায়িত্ব দেন। যে সেই ডাউল কোন পুকুর ফেলে দেওয়ার জন্য। এ ব্যাপরে জিউপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ হোসনেয়ারা রবিবার বেলা ১২ পর্যন্ত সেই ডাউল কি করা হয়েছে তা তিনি জানেন না। এ সময় থানার এসআই সালাম সঙ্গীয় ফোর্স নিয়ে  উপস্থিত ছিলেন। অভিযোগ উঠেছে এই ডাউল সরকারি নিয়ম না মেনেই মিল মালিক তার নিজের ইচ্ছায় অনত্র সরিয়ে নিয়েছে যা নিয়ম বহিভুত ভাবেই করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button