দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দূর্গাপুরে মডেল মসজিদের ছাদ নির্মান করলেন ইউএনও

মোঃ মমিনঃ

দূর্গাপুরে মডেল মসজিদের ছাদ নির্মানের কাজ শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টার সময় এ মডেল মসজিদ উদ্বোধন করা হয়। উক্ত মডেল মসজিদ উদ্বোধন কালীন সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত দূর্গাপুর উপজেলা প্রসাশন নির্বাহী অফিসার জনাব মোঃ সোহেল রানা, আরো উপস্থিত ছিলেন দূর্গাপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নজরুল ইসলাম।

নজরুল ইসলাম বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার ও বাংলাদেশের প্রতিটি উপজেলায় ভিত্তিক একটি করে মডেল মসজিদ নির্মান তৈরী করার উদ্দেশ্য কাজ করে যাচ্ছেন। আর ডিজিটাল বাংলাদেশ একটি প্রত্যয়, যা বাংলাদেশের সাম্প্রতিক সময়ে অন্যতম একটি আলোচিত বিষয়। এর মূল লক্ষ্য, একুশ শতকে বাংলাদেশকে একটি তথ্য প্রযুক্তিনির্ভর রাষ্ট্র হিসেবে গড়ে তোলা এবং ২০২১ সালে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের বছরে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে রূপান্তর করা।

তিনি আরো বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ডিজিটাল রূপান্তর গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী । জনগনের সুবিধা স্বার্থে মডেল মসজিদ তৈরীর জননেতী শেখ হাসিনার অবদান অনেক। দূর্গাপুর বাজারের এলাকার মানুষ শান্তি সৃষ্টভাবে নামাজ পড়তে পারবে আর কোন সমস্যায় পড়তে হবে না বলে ও জানান তিনি ।

এ ছাড়া ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মোহরী ও দূর্গাপুর নবযাত্রা প্রেসক্লাবের সহ সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ ও সংবাদ চলমানের জুনিয়র স্টাফ রিপোর্টার মমিন, মুক্তার আলী সহ আরো অনেকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button