দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দূর্গাপুরে পুলিশিং কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

দূর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দূর্গাপুরে  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আজ মঙ্গলবার দূর্গাপুর পৌরসভা ৭ নং ওয়ার্ডে পুলিশিং কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে দূর্গাপুর  থানার ওসি নাজমুল হক বলেন, পুলিশের সেবা জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যেতে বিট পুলিশিং কার্যক্রমের যাত্রা শুরু আমাদের । জনগণের কল্যাণে পুলিশের কার্যক্রম সব সময় অব্যাহত থাকবে। আইন ও বিধিমালা দ্বারা পরিচালিত ও নিয়ন্ত্রিত পুলিশের কাজ মূলত অপরাধ প্রতিরোধ ও প্রতিকার এবং আইনশৃঙ্খলা রক্ষা করা।

ভয়াবহ মাদক  ফেনসিডিল  গাঁজা, ইয়াবা হেরোইন, আফিম, অ্যালকোহল, প্যাথিডিন মতো বিষাক্ত মাদক মুক্ত করার অভিযান চলমান রয়েছে ।বিট পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ কমিয়ে আনতে জনগণের সঙ্গে পুলিশের নিবিড় সম্পর্ক তৈরি হবে। এতে মাদকসহ সব ধরনের সামাজিক অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।তাই গ্রামের অপরাধ নির্মূল ও জনগণের আস্থার প্রতীক হয়ে উঠতে সব সময় সদা প্রস্তুত আছেন সব শ্রেনী পেশারের মানুষ ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাটি ও মানুষের হৃদয়ে দূর্গাপুরের  সাবেক ভাইস চেয়ারম্যান ও বিট পুলিশিং কমিটির সভাপতি বিনয় সরকার ও আরো উপস্থিত ছিলেন ছাএলীগের জেলার সাবেক সহসভাপতি  খলিলুর রহমান খলিল।অর্থ বিষয়ক রেজাউল ইসলাম । আরো উপস্থিত ছিলেন ৪ ,৫ ,৬ নং দূর্গাপুর পৌরসভার ওয়ার্ড মহিলা কাউন্সিলর জলিদা বেগম ।

অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন সোহেল রানা দূর্গাপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও সভাপতি।এছাড়াও উপস্থিত ছিলেন সমশের আলী, আঃ রশিদ সুকুমার, আমিন উদ্দিন খলিলুর রহমান,ইমাম রুহুল আমিন  ও দেলয়ার রুবেল মিলন সহ আরো ও অনেকে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button