দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে প্রতারকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুর উপজেলার কার্তিক পাড়া বাজারে অনিল কুমার নামের এক ব্যক্তির নামে ভুমি দস্যুতা ও প্রতারনার অভিযোগ এনে মানব বন্ধন করেছে আড়ইল গ্রামের ভুক্তভোগি জিহাদ হোসেন বাবু। মঙ্গল বার দুপুরে কার্তিক পাড়া বাজারে তার নিজ জমির পাশেই এই সাংবাদিক সম্মেলন করেন জিহাদ হোসেন বাবু।

জিহাদ হোসেন বাবু লিখিত বক্তব্যে বলেন ১৯৭৩ সালে তার বাবা মরহুম খান্দাক আলী ভিকন মৌজার ১৯৪-১৯৫ দাগের ১২ শতক জমি ক্রয় করেন। তার ক্রয়কৃত জমি তার ছেলে জিহাদ হোসেন বাবু ভোগ করতে গেলে অনিল কুমার ও তার ছেলে ১৯৯০ সালের একটি ক্রয় দলিল দেখিয়ে জিহাদের জায়গা থেকে কিছু জায়গা দাবি করছেন।

শুধু তাই নয় নিজের ক্ষমতা দেখিয়ে জিহাদের পেয়াজ খেতের উপর একটি দোকান ঘর স্থাপন করেছেন। জিহাদ হোসেনের দাবি আমাদের নামে খাঁজনা খারিজ থাকার পরেও অনিল কুমার ও তার তান্ডব বাহীনি এই জায়গা জোর পুর্বক দখল করে দোকান ঘর উঠিয়েছেন। সংবাদ সম্মেলনে জিহাদ হোসেনের সাথে যোগ হয়ে কার্তিক পাড়া বাজারের একাধিক ব্যক্তি এই অনিল কুমারের নামে নানা অভিযোগ তুলেন।

কার্তিক পাড়া বাজারে মন্দিরের নামে রাজশাহীর (৫) আসনের সংসদ প্রফেসর ডাঃ মনসুর রহমানের নিকট থেকে দুই লক্ষটাকা অনুদান নিয়েছেন এই অনিলকুমার। স্থানিয় হিন্দু সম্প্রদায়ের একাধি ব্যক্তি জানান অনিল কুমারের দেওয়া ১শত টাকা কোন মন্দিরে জমা হয়নাই। জানতে চাইলে অনিল কুমারের ছেলে অনিল কুমারের সামনে গনমাধ্যম কর্মীদের জানান সংসদ আমার বাবার নামে বরাদ্ধ দিয়েছে।

তবে অনিল কুমার জানান মন্দিরের নামে দিয়েছে আসল ঘটনা জানতে সংসদ প্রফেসর মনসুর রহমানের সাথে মুঠো ফোনে কথা বললে তিনি জানান মন্দিরের নামেই দুই লক্ষটাকা বরাদ্ধ দেওয়া হয়েছে সেইটাকা অনিল কুমার গ্রহন করেছেন। অনিল কুমারের প্রতারণার প্রতিকার চেয়েছেন স্থানিয়রা। সেই সাথে তার দখল কৃত জায়গা উদ্ধারের জন্য সংশ্লীষ্ট মহলের প্রতিদাবি জানিয়েছেন জিহাদ হসেন বাবু।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button