রাজশাহীরাজশাহী সংবাদ

জাতীয় শোক দিবসে রাজশাহী মডেল প্রেসক্লাবের বৃক্ষরোপন

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী মডেল প্রেসক্লাব বৃক্ষ রোপন কর্মসুচি পালন করেছে। শুক্রবার ১৩ আগস্ট বিকেলে রাজশাহীর মতিহার থানা এলাকার কেডিক্লাব কাজলা সহ বিভিন্ন স্থানে এই বৃক্ষরোপন করেন মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় বনকর্মকর্তা আহম্মদ নিয়ামুর রহমান।

রাজশাহী সদরের রেঞ্জ কর্মকর্তা, রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম,সহ সভাপতি নুরজামাল ইসলাম, সহ সভাপতি বাবর মোল্লা,। রাজশাহী মডেল প্রেসক্লাবের সদস্য রায়হানুর রহমান শ্যামলও মনিমুল হকের প্রচেষ্টায় এই বৃক্ষরোপন আয়োজন করেন রাজশাহী মডেল প্রেসক্লাব।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ কন্ঠের রাজশাহী ব্যুরো প্রধান ইমদাদুল হক বলেন আমরা জাতীয় শোক দিবস উপলক্ষে ক্লাবের পক্ষ থেকে একাধিক কর্মসুচি গ্রহন করেছি তারই একটি অংশ এই বৃক্ষ রোপন কর্মসুচি। তিনি বলেন এই শোকের মাসে আমরা একত্রিত হয়ে কাজ করতে পেরে গর্বীত মনে করছি।

রাজশাহী বিভাগীয় বনকর্মকর্তা আহম্মদ নিয়ামুর রহমান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন রাজশাহীতে এই শোকের মাসে বৃক্ষরোপন করে দৃস্টান্ত স্থাপন করলেন রাজশাহী মডেল প্রেসক্লাব। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী নিজেও বৃক্ষ রোপন পছন্দ করেন। আর এরই ধারাবাহিকতা রেখে যারা প্রধানমন্ত্রীর সুচিন্তাকে বাস্তবায়নে কাজ করছেন তাদেরকে আমি অন্তরস্থল থেকে সাধুবাদ জানাই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button