রাজশাহীরাজশাহী সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের ৪৬ জন ব্যক্তিকে রাজশাহীতে প্রবেশে বাধা

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী হাডুপুর ও কাঠালবাড়িয়া ঢালুর মোড় যুবকরা চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি মাইক্রবাসে ১২ জন, দুই টি অটো রিক্সাতে ১৪ জন ও ৪ টি সিএনজিতে ২০ জন যাত্রীসহ রাজশাহী প্রবেশ করতে না দিয়ে ফের চাঁপাইনবাবগঞ্জ ফিরিয়ে দিয়েছে।

বুধবার সাড়ে ১১ টার দিকে হাডুপুর বোর্ড ঘরের সামে শহর রক্ষা বাঁধের উপরে এ ঘটনা ঘটে। হাডুপুর ও কাঠালবাড়িয়া ১ নং ওয়ার্ড এলাকার যুবক রবিউল ইসলাম রবি জানান, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে হাডুপুর শহর রক্ষা বাঁধের উপর দিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে ১ টি মাইক্রবাসে ১২ জন যাত্রী, দুই টি অটো রিক্সাতে ১৪ জন যাত্র ও ৪ টি সিএনজিতে ২০ জন যাত্রী চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় এলাকার মানুষ রাতে রাজশাহী প্রবেশ করছিলো। রাতে এসব গাড়িতে মোট ৪৬ জন মানুষ এ রাস্তা দিয়ে প্রবেশ করা দেখে স্থানীয় যুবকদের সন্ধেহ হয়।

এ সময় গাড়ী গুলি থামতে বলে গাড়ীর যাত্রীদের পরিচয় জানতে চাইলে তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ থেকে রাতে রাজশাহী প্রবেশে করার বিষয় স্বীকার করে। তিনি আরো জানান, গাড়িতে থাকা যাত্রী গুলি সবাই চাঁপাইনবাবগঞ্জ বাড়ি হওয়ার কারনে তাদের রাজশাহীতে প্রবেশ করতে বাধা প্রদান করে। পরে বিষয়টি কাশিয়াডাংঙ্গা থানা পুলিশ কে অবহিত করলে ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হয়।

এ সময় থানা পুলিশের সহায়তায় ৪৬ জন মানুষ কে গাড়ী সহ চাঁপাইনবাবগঞ্জে ফেরত পাঠান। কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ জানান, অটো, সিএনজি ও মাইক্রবাস ভাড়া করে রাতে চাঁপাইনবাবগঞ্জে থেকে হাডুপুর বাধ দিয়ে তারা রাজশাহীতে প্রবেশ করছিলো। এসময় স্থানীয় হাডুপুর ও কাঁঠালবাড়িয়া এলাকার যুবকরা চাঁপাইনবাবগঞ্জ এর মানুষ হওয়ার কারনে আটকে দিয়ে পুলিশে খবর দেয়। পরে ঘটনা স্থলে পুলিশ গিয়ে তাদের গাড়ী সহ চাঁপাইনবাবগঞ্জে ফেরত পাঠায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button