গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীর ফুলতলায় মাদক ব্যবসার ভিডিও কে এই মাদক সম্রাট তরিকুল

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর গোদাগাড়ী ফুলতলা ভাটুপাড়া ও কদম হাজীরমোড় এলাকায় চলছে রমরমে মাদক ব্যবসায়ীরা। অভিযোগ রয়েছে দিন রাত ২৪ ঘন্টা চলছে মাদক বেচা কেনা। গোদাগাড়ী প্রেমতলী পুলিশ ফাঁড়ি এলাকায় মাদক ব্যবসায়ীরা ব্যপরোয়া হয়ে উঠেছে সেই এলাকা জুড়ে।

একাধিক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা ও ওয়ারেন্ট থাকার পরেও গ্রেপ্তার করতে পারছে না প্রশাসন এমন অভিযোগ স্থানিয় এলাকাবাসীর। সাম্প্রতিক গোদাগাড়ী ফুলতলা এলাকার মাদক সম্রাট তরিকুলের প্রকাশ্যে ফেনসিডিল বিক্রির ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তরিকুল ও ৩ থেকে চারজন সহযোগীরা ফেনসিডিল বিক্রি করতে দেখা যাচ্ছে। তরিকুলের বিরুদ্ধে মাদক মামলার একটি ওয়ারেন্ট রয়েছে। যে মামলার তদন্ত কর্মকর্তা প্রেমতলী পুলিশ ফাঁড়ির দেলোয়ার হোসেন। তার পরেও গ্রেপ্তার করতে পারে না অদৃশ্য কারনে।

অনুসন্ধানে জানা গেছে, গোদাগাড়ী ফুলতলা ঘাট এলাকার শীর্ষ মাদক সম্রাট মো : তরিকুল ইসলাম (৩২)। ফুলতলা কদম হাজিরমোড় এলাকার মৃত বাবলু ইসলামের ছেলে মাদক সম্রাট তরিকুল। এছাড়া ওই এলাকার প্রিন্স ও শুভ পুলিশের সোর্স পরিচয় দিয়ে এলাকায় মাদকের রমরমে ব্যবসা করে যাচ্ছে। বেশ কিছু দিন আগে শুভ কে গ্রেপ্তার করে থানা পুলিশ। এসব মাদক ব্যবসায়ীদের মধ্যে শীর্ষ মাদক সম্রাট হিসাবে চিহৃত তরিকুল ইসলাম। কুখ্যৎ মাদক সম্রাট তরিকুল ফুলতলা ঘাট দিয়ে ভারত থেকে প্রতিদিন হাজার হাজার পিচ ফেনসিডিল পাচার করে এলাকার একটি ভাটার চারপাসের বাড়িতে লুকিয়ে রাখে। সেই মাদক বিভিন্ন স্থানে পৌছে ও বিক্রি করার জন্য রয়েছে প্রায় ১০ ব্যক্তি। আরো জানা গেছে শীর্ষ মাদক সম্রাট তরিকুল ওই এলাকায় তৈরি করেছে বিশাল মাদকের সিন্ডিকেট।

সাম্প্রতিক ভারতে করোনা সংক্রমন অতিরিক্ত বেড়ে যাওয়ার কারনে ওই এলাকায় ফেনসিডিলেরর সংকট দেখা দিলেও তরিকুল এক পিচ ফেনসিডিল ২২০০ টাকা থেকে ২৫০০ টাকা করে বিক্রি করছে। এতে বিপুল অবৈধ অর্থ ও সম্পদ গড়ে তুলেছেন তরিকুল। একাধিক মাদক মামলা থাকার পরেও অদৃশ্য কারনে তাকে গ্রেপ্তার করতে পারে না পুলিশ প্রশাসন। গোদাগাড়ীর ফুলতলা ঘাট এলাকার ফেনসিডিলের এক মাত্র ডিলার হিসাবে পরিচিত এই তরিকুল, প্রিন্স, আশিক, শুভ, মাদ্রাসার মোড় এলাকার কাঁনাইয়ের ছেলে বাবুসহ শতাধিক মাদক সম্রাট গড়ে তুলেছে বিশাল সিন্ডিকেট।

এ বিষয়ে মাদক সম্রাট তরিকুল ইসলামের মুঠোফোনে 01790424750 এ নাম্বারে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদক বিক্রির ভিডিও বিষয় বলেন, যারা মাদক সেবন করেছে তারাই ভিডিও করেছে। পুলিশ, ডিবি, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সবাই তরিকুলের কাছে হাজিরা দেয়। এ বিষয় গোদাগাড়ী থানার ওসি বলেন, দ্রুত তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। পুলিশের তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ীদের পুলিশ নজরে রেখেছে। কোন মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না। দ্রুত অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button