গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় জীবন সংকটাপন্ন ভুটভূটি চালকের

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় জীবন সংকটাপন্ন হয়ে রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে কাঠবাহি ভুটভূটি চালক আব্দুর রহিম (৫০) ।সে উপজেলার পিরিজপুর গ্রামের বাসিন্দা।

আজ ৪ এপ্রিল সোমবার সকাল ৮ টার দিকে উপজেলার হরিনবিস্কা নামক জায়গায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আজ সকাল আটটার দিকে বিজয়নগর হতে কাঠবাহি একটি ভুটভূটি পিরিজপুরের দিকে যাচ্ছিলো। পেছন দিক হতে আসা একটি ট্রাক ভূটভূটিকে জোরে ধাক্কা দিলে সাথে সাথে রাস্তায় পাশে উল্টে গিয়ে বৈদ্যুতিক পোলের সাথে ধাক্কা লাগে। এতে ভুটভূটি চালক আব্দুর রহিম গুরুতর আহতে হলে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডেকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে। তবে এই ঘটনায় ট্রাকটিকে আটক করতে পারা যায়নি।

এই ঘটনায় স্থানীয়রা ক্ষুদ্ধ হয়ে প্রায় ১৫টি ট্রাক আটক করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এতে প্রায় ২ ঘন্টা যানচলাচল বন্ধ থাকলে রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

পরে গোদাগাড়ী মডেল থানার প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যা ঘটনাস্থলে পৌছে যানবাহন চলাচলা স্বাভাবিক করে দেন।

এই বিষয়ে জানতে চাইলে, প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, কিভাবে দুর্ঘটনা ঘটলো তা এখনো পরিষ্কার না। তবে ভুটভূটি চালক বর্তমানে রামেক হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন বলে জানান তিনি।

স্থানীয়দের জোর দাবি এই রাস্তাদিয়ে বালুঘাটে যাওয়ার জন্য ট্রাক বেপরোয়া ভাবে চলাচল করে। এসব ট্রাক যেনো রাস্তায় আস্তে চলে এজন্য প্রশাসনের নিকট আমাদের সকলের অনুরোধ রইল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button