রাজশাহী

গনকন্ঠ পত্রিকার সম্পাদকের মাতার মৃত্যুতে রাজশাহীতে দোয়া মাহফিল

মোঃ রাকিবুল ইসলামঃ

দৈনিক গনকন্ঠ  পত্রিকার সম্পাদক মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুর  মাতা বেগম ফাতেমা আরার রুহের মাগফেরাত কামনা করে  এক দোয়া মাহফিল অুনষ্টিত হয়েছে,
দৈনিক গনকন্ঠ রাজশাহী ব্যুরো প্রধানের  উদ্যোগে রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিক গনের উপস্থিতিতে ১১অক্টোবর বাদ আসর অনুষ্ঠিত এ দোয়া মাহফিল পরিচালনা করেন  রাজশাহী বিশ্ববিদ্যালয় মসজিদের ইমাম মিলন রহমান।দোয়া পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে রাজশাহী ব্যুরো মোঃ লিয়াকত হোসেন বলেন, দেশের ইসলামী মূল্যবোধের ধারক বাহক মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু সকল ভালো কাজের সহযোগী মরহুমা বেগম ফাতেমা আরা।
দ্বীনদার সহধর্মিণী হিসাবে আল্লাহর নেক এক বান্দা ছিলেন তিনি। বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। তিনি নোয়াখালী জেলার সোনাইমুড়ী গ্রামে তিনি জন্ম গ্রহণ করেন। এসময় তিনি ৬ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। এ দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী গনকন্ঠ পত্রিকার ব্যুরো প্রধান মোঃলিয়াকত হোসেন ও রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইমদাদুল হক ও
ক্রীড়া সম্পাদক নুরজামাল ইসলাম সংবাদ চলমান এর স্টাফ রিপোর্টার মোহাম্মদ বাবর আলী সংবাদ চলনের জুনিয়ার স্টাফ রিপোর্টার মোঃ রাকিবুল ইসলাম আরো উপস্থিত ছিলেন সদস্য রায়হান সরকার রাঙ্গা সংবাদ চলমানের চমক প্রোগ্রামার মোসাঃ ফারজানা, সংবাদ চলমানের ডেক্স অপরেটর সামিরা ইসলাম।
একই সাথে মরহুমার গুনাহ সমূহ ক্ষমা করে, তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন। দোয়ায় শোকহত  পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তাদের আল্লাহ তায়ালার সহযোগিতা কামনা করে মোনাজাত করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button