রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

স্কুলছাত্রীর শ্লিলতাহানী ঠেকাতে গিয়ে হামলার শিকার যুবক

স্টাফ রিপোর্টারঃ

ষষ্ঠ শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীর শ্লিলতাহানী ঠেকাতে গিয়ে বখাটের নৃশংস হামলার শিকার হয়েছেন মোহা. রাব্বি (২২) নামের এক যুবক। শরীরে মারাত্মক যখম নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি।রাজশাহী নগরীর শাহমখদুম থানার মিলপাড়া এলাকাই ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।রাব্বি ওই এলাকার  ইয়ার মোহাম্মদের ছেলে। গত ৩০ মার্চ বেলা সোয়া ৩টার দিকে বাড়ির পাশে নগরীর চন্দ্রিমা থানার আলীফ-লাম-মীম ভাটারমোড় এলাকায় একদল বখাটে তাকে মারাত্মকভাবে কুপিয়ে আহত করে। ওই দিন থেকেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে রাব্বি।

আরো জানা যায় তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের মারাত্মক ক্ষত রয়েছে। এখনো তার অবস্থা অশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় ২ এপ্রিল চন্দ্রিমা থানায় মামলা দায়ের করেন রাব্বির বোন আজমিরা খাতুন সানি। মামলায় আসামী করা হয় এজাহারনামীয় ৫জনসহ অজ্ঞাত আরো ৪-৫ জনকে।

এজাহারনামীয় আসামীরা হলেন- চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পশ্চিমপাড়ার হায়দার আলী তালুকদারের দুই ছেলে রাকিব তালুকদার রাব্বি (২৫) ও হানিফ তালুকদার সাব্বির (১৮), একই এলাকার আমিনের ছেলে সজিব (২২), রেজাউলের ছেলে আকাশ (২৩), তাদের সহযোগী পলাশ (২০) ও রকি( ২০)। এই মামলায় এরই মধ্যে গ্রেফতার হয়েছেন প্রধান আসামী রাব্বি তার ভাই সাব্বির, সহযোগী গোলাম আজম অন্তর, নুরুদ্দিনের ছেলে রুবেল ও মান্নানের ছেলে রুবেল।

অভিযোগে উল্লেখ করা হয়, দীর্ঘদিন ধরেই প্রবাসফেরত প্রধান আসামী তালুকদার রাব্বি দলবল নিয়ে হামলার শিকার রাব্বির প্রতিবেশী ষষ্ঠ শ্রেণি পড়ুয়া ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করে আসছিলেন। বিভিন্ন সময় বখাটে দলের এই কাণ্ডের প্রতিবাদ জানান হামলার শিকার রাব্বি ও তার বন্ধুরা।

এনিয়ে তাদের উপর ক্ষিপ্ত ছিলেন বখাটেরা। গত ৩০ মে বিকেলে একই এলাকার নতুন রাস্তায় আবারো ওই ছাত্রীর শ্লিলতাহানির চেষ্টা করেন বখাটে রাব্বি ও তার সহযোগীরা। ওই সময় প্রতিবেশী ছাত্রীকে রক্ষায় এগিয়ে যান রাব্বি।

ওই সময় উত্যক্ততারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয় স্বজনরা। এলাকাবাসীর অভিযোগ, এই বখাটে দলটি মাদকাসক্ত। দীর্ঘদিন ধরেই আলিফ-লাম-মীম ভাটার এলাকার নতুন সড়কে মাদক সেবন করে আসেছন এরা। এরা এলাকায় মাদক ব্যবসা এবং চুরি ছিনতাইয়েও যুক্ত। অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে এলাকায় প্রায়ই মহড়া দেন এরা বলেও জানা গেছে।

এদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী। ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এ এস আই ব্রজ গোপাল বলেন, ঘটনার দিনই এক  আসামীকে গ্রেফতার করা হয়। এছাড়া রবিবার দিবাগত রাতে ওসি স্যারের নেতৃত্বে অভিযান চালিয়ে প্রধান আসামী তালুকদার রাব্বিসহ আরো চার আসামীকে গ্রেফতার হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান মামলার তদন্ত কর্মকর্তা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button