রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

এক রাতে (রামেক) হাসপাতালে ৪ জনের মৃত্যু

সামিরা ইসলামঃ

এক রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাতের বিভিন্ন সময় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তারা মারা যান বলে জানা গেছে।

এদের মধ্যে দুইজন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। আর অপর দুইজন করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন বলে জানিয়েছেন হাসপাতালের উপ পরিচালক ডা. সাইফুল ফেরদৌস সংবাদ চলমানকে জানান।

মারা যাওয়া দুই করোনা আক্রান্ত হলেন, রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকার রফিকুল ইসলামের স্ত্রী নুসরাত সুলতানা নূরী এবং পাবনা সদর উপজেলার রামনগর গ্রামের লিয়াকত আলী।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দুজন হলেন, পাবনা সদর উপজেলার শালগাড়ি গ্রামের আলতাফ হোসেন এবং নাটোরের লালপুর উপজেলার নওপাড়া গ্রামের ওসমান মণ্ডলের স্ত্রী আকলিমা বেগম।

ডা. সাইফুল ফেরদৌস জানান, উপসর্গ নিয়ে মারা যাওয়া দুইজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদেরও জ্বর ও শ্বাসকষ্ট ছিল। এছাড়া স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফন করতে পরামর্শ দেয়া হয়। হাসপাতালের পক্ষ থেকে তাদের লাশ পাঠানোর ব্যবস্থা করা হয় বলেও জানান হাসপাতালের এই কর্মকর্তা।

এর আগের দুইদিন করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়। এর মধ্যে গত রবিবার  চারজন, সোমবার চারজন। এদের মধ্যে ছয়জন রামেক হাসপাতালে, একজন মিশন হাসপাতালে এবং একজন হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার পর মারা যান। এছাড়া  গত মঙ্গলবার দুর্গাপুরে করোনা উপসর্গ নিয়ে আরো দুইজন মারা যান বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button