নাটোর

নারী থেকে লিঙ্গ বদলে হয়ে গেছেন পুরুষ ,বিয়ে করলেন পছন্দের মেয়েকে

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রাম উপজেলার লক্ষীকোল বাজার এলাকা শাহরিয়ার সুলতানা নামে এক নারী থেকে পুরুষ হওয়া সেই যুবক গত ৩০ আগস্ট মাহবুবা আক্তার নামে এক তরুণীকে ভালোবেসে বিয়ে করেন ।সেই মেয়ে হয়ে জন্মালেও  তার লিঙ্গ বদলে হয়ে গেছেন ছেলে। বিয়েও করেছেন পছন্দের নারীকে।

এলাকাবাসী জানান, লক্ষীকোল বাজারের বাসিন্দা সাজেদুর রহমানের মেয়ে শাহরিয়ার সুলতানা কলেজে পড়া অবস্থায় তার শারীরিক কিছু পরিবর্তন দেখা দেয়। এ পরিস্থিতিতে বিএ পাস করে তিনি বাড়িতেই থাকতেন। এরমধ্যে তার শরীরের গঠন অনেকটা পুরুষের মত হয়ে যায়।

শাহরিয়ার সুলতানা বলেন, দুই বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় বগুড়া সদর উপজেলার শিববাটি এলাকার মাহবুবা আক্তারের সঙ্গে।  এক পর্যায়ে তাকে আমার বিষয়গুলো খুলে বলি। চিকিৎসার পরামর্শ দেয়ার পাশাপাশি সারাজীবন পাশে থাকার আশ্বাস দেয় সে। পাশপাশি চিকিৎসার জন্য অর্থনৈতিকভাবে সহযোগিতা করে সে। এক বছর আগে ভারতে একটি হাসপাতালে চিকিৎসা নেন। এরপর আস্তে আস্তে সম্পূর্ণ পুরুষে রূপান্তরিত হন।

শাহরিয়ার সুলতানা বলেন, সম্পূর্ণ পুরুষ হওয়ার পর তাদের মধ্যে সম্পর্ক আরো শক্ত হয়। দুই জনই বিয়ের বিষয়ে উভয় পরিবারকে জানাই। দুইটি পরিবারের সম্মতিতে গত ৩০ আগস্ট বিয়ে হয়।

মাহবুবা আক্তার বলেন, শাহরিয়ার সুলতানা ওরফে শাহরিয়ার জাইনের সততা মুগ্ধ করছে আমাকে। তাকে একজন ভালো মানুষ মনে হয়েছে। তাই তাকে বিয়ে করেছি। বিয়ের পর দুইজন সুখেই আছি বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button