বাগমারারাজশাহী সংবাদ

শারীরিক অক্ষমতার জন্য স্বামীকে হত্যা করলেন স্ত্রী

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলার সাইপাড়া গ্রামে বিয়ের ৪দিন পর স্বামীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। গতকাল সোমবার দিবাগত রাতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত আব্দুর রাজ্জাকের (৩১) স্ত্রী শাপলা খাতুনকে গ্রেফতার করেছেন পুলিশ।

আবদুর রাজ্জাকের বাবার নাম রফিকুল ইসলাম। রাজ্জাক ১জন নির্মাণ শ্রমিক ছিলেন। আগের স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর গত শুক্রবার মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের মো. শুকুরদীর মেয়ে শাপলা খাতুনের (১৮) সঙ্গে তার বিয়ে হয়েছিল। শাপলা খাতুনেরও এটি দ্বিতীয় বিয়ে ছিল।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, রাতে স্বামীকে বালিশ চাপা দিয়ে হত্যার পর শাপলা ঘরেই ছিলেন। সকালে পরিবারের সদস্যরা হত্যার বিষয়টি বুঝতে পারলে পুলিশে খবর দেয়। এরপর পুলিশ গিয়ে শাপলাকে আটক করেন।

ওসি বলেন, শাপলা একেক বার একেক রকমের কথা বলছেন। তিনি কখনও বলছেন যে, তারা স্বামী-স্ত্রী একে-অপরকে বালিশ চাপা দিয়ে খেলতেন। এতে রাজ্জাকের মৃত্যু হয়েছে। আবার কখনও বলছেন, তাঁর স্বামী শারীরিক ভাবে অক্ষম ছিলেন। এ কারণে রেগে গিয়ে তাকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন।

ওসি জানান, শারীরিক অক্ষমতার কারণেই শাপলা তার স্বামীকে খুন করেছেন বলে ধারণা করা হচ্ছে। কারণ, এই একই কারণে আগের স্ত্রীর সঙ্গে রাজ্জাকের ছাড়াছাড়ি হয়ে ছিলো।

মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত দাস বলেন, আজ মঙ্গলবার সকালে রাজ্জাকের মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এবং দুপুরে গ্রেফতার আসামী শাপলাকেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button