বাগমারারাজশাহী সংবাদ

বাগমারায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন-এমপি এনামুল

নিজস্ব প্রতিবেদকঃ

বঙ্গবন্ধুর স্বপ্নের সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়ে তোলার শপথ নিলেন রাজশাহীর বাগমারা উপজেলার ৬০৩ জন কৃতি শিক্ষার্থী।

একই সঙ্গে বাবা-মা ও শিক্ষকদের পরামর্শ সর্বদা মেনে চলা এবং জঙ্গিবাদ ও মাদক মুক্ত জীবন গড়ারও শপথ নিয়েছেন তারা। আজ শনিবার সকালে উপজেলার ভবানীগঞ্জ নিউমার্কেট মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের এ শপথ গ্রহন করেন কৃতি শিক্ষার্থীরা।

সালেহা ইমারত ফাউন্ডেশনের উদ্যোগে ২০২৩ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় বাগমারা উপজেলা থেকে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। এ সময় শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান সালেহা ইমারত ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সংসদ এনামুল হক।

শিক্ষার্থীরা হাত তুলে শপথ বাক্য পাঠ করে বলেন, মাতৃভূমির স্বাধীনতা সার্বভৌমত্ব ও সংবিধানের প্রতি অনুগত থাকিব। দেশ ও জাতির প্রয়োজনে জীবন উৎসর্গ করিব। জীবনের শেষ দিন পর্যন্ত বাবা-মায়ের প্রতি অনুগত থাকিব।যেকোন দুঃখ কষ্ট গ্লানি পরাজয় ও প্ররোচনায় জঙ্গিবাদ এবং মাদক হইতে বিরত থাকিব। জীবনের কোন অবস্থাতেই মাদক স্পর্শ করিব না।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী বোর্ডের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এনাগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, বাগমারা উপজেলা শিক্ষা অফিসার মুখতাদির আহমেদ।

২০০৬ সাল থেকে প্রতি বছর বাগমারা উপজেলা থেকে এসএসসি, এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছে সালেহা ইমারত ফাউন্ডেশন। এবার এসএসসি পরীক্ষায় এ উপজেলা থেকে ৬০৩ জন জিপিএ-৫ পেয়েছেন। তাদের সংবর্ধনা দিতে উক্ত অনুষ্ঠানের আয়োজন করেন সালেহা ইমারত ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এমপি এনামুল হক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button