দূর্গাপুররাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

দুর্গাপুরে নির্ভীক সংবাদ নামিয় অনলাইনের ফিরোজ ইয়াবাসহ গ্রেপ্তার

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুরে কথিত অনলাইন নির্ভীক সংবাদ নামিয় ভুয়া পোর্টালের কার্ডধারি  যুবককে  ১০০ পিচ  ইয়াবা ও মোটরসাইকেল সহ গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। এ ঘটনায় দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

১৪ মার্চ রবিবার দুপুরে জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর আতিকুর রহমান আতিকের বক্তব্য ও দূর্গাপুর থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা যায়, রাজশাহী জেলা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর উপজেলার আলিপুর বাজারে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। দুর্গাপুর উপজেলার আলিপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সামনে থেকে আলিপুর গ্রামের দেলু চৌধুরীর পুত্র নির্ভীক অনলাইন পোর্টালের সাংবাদিক পরিচয়দানকারী যুবক ফিরোজ চৌধুরী (৩২) কে আটক করেন।

এ সময় তার কাছে থাকা জিক্সার মোটরসাইকেল তল্লাশি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ। পরে তাকে দূর্গাপুর থানায় অফিসার ইনচার্জ এর নিকট সোপর্দ করা হয়। এঘটনায় জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর আতিকুর রহমান আতিক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে আলিপুর গ্রামের ফিরোজ চৌধুরীর কাছ থেকে ১০০পিস ইয়াবা ও একটি জিক্সার মোটরসাইকেল উদ্ধার করেছে। এ ঘটনায় দূর্গাপুর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।রাজশাহী জেলা  ডিবির সদস্যরা  বলেন তাকে আটকের সময় সে নির্ভীক সংবাদ নামিয় অনলাইনের সম্পাদক পরিচয় দানকারি  দুর্গাপুরের শ্যামপুর গ্রামের আবির নামের একজন কথিত সাংবাদিক কে ফোন করতে গিয়েছিল এ সময় তার নিকট থেকে ফোন নিয়ে নেওয়া হয়। দুর্গাপুরের ক্লিন ইমেজের একজন সাংবাদিক বলেন নির্ভীক সংবাদ নামিয়  এই ভুয়া পোর্টাল খুলে আবির নামের একপ্রতারক কিছুদিন যাবৎ মাদক ব্যবসায়িদের নিকট কার্ড বিক্রি করে আসছে। তিনি বলেন আরো দুইজন সদস্য রয়েছে যারা এই ভুয়া পোর্টালের কার্ড নিয়ে মাদকের রমরমা বানিজ্য করছে যা পুলিশের চুলচেরা তদন্তে বেরিয়ে আসবে। রাজশাহীর একজন সাংবাদিক বলেন এই চক্রের সাথে যে মাদকের একটি গভির আতাত রয়েছে সেটি নিয়ে গত সপ্তাহে জাতীয় ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে। এরই ধারা বাহিকতায় আইন প্রয়োগকারি সংস্থা মাঠে নামে। তবে অপর  সদস্যদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন সাংবাদিক সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button