তানোররাজশাহী সংবাদ

তানোরে আলু কুড়াতে এসে গণধর্ষণের শিকার হলেন আদিবাসী কিশোরী

রাজশাহীর তানোর উপজেলায় আলু কুড়াতে এসে এক আদিবাসী কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এবং গণধর্ষনের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করা হয়েছে। ঘটনাটি ঘটেছে তানোর উপজেলার কলমা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চকরহমত সালতলা আদিবাসিপাড়ায়।

আজ সোমবার সকালে ঐ কিশোরী মেয়ে (১৮) থানায় উপস্থিত হয়ে চকরহমত আদিবাসিপাড়া সালতলা গ্রামের রুবেল (২২), সামিউল (২৩) ও সেভেনকে (২০) অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁপাইনব্বাগঞ্জ জেলার রহনপুর রতনপুর আদিবাসী গ্রামের মৃত জৈনক ব্যক্তির তিন মেয়ে আলু কুড়ানোর জন্য তার ফুফুর বাড়ি তানোর উপজেলার কলমা ইউনিয়নের চকরহমত সালতলা আদিবাসিপাড়া এক সপ্তাহ আগে আসেন। শনিবার সন্ধ্যার তিন মেয়ের মধ্যে ছোট কিশোরী মেয়ে (১৮) তার ফুফুর বাড়ির পাশের এক মোসলমান ছেলের সঙ্গে গল্প করছিলো।

এসময় চকরহমত সালতলা আদিবাসিপাড়ার রুবেল ও সামিউল তাদের দেখে দুইজনকে ভয় ভিতি দেখিয়ে ওই মোসলমান ছেলেকে মারপিট করে তাড়িয়ে দেয়। এসময় ওই কিশোরীর মুখ চেপে ধরে মাঠের মধ্যে নিয়ে গিয়ে দুইজন জোরপূর্বর ধর্ষণ করে। পরে রাত আটার দিকে রুবেল মোবাইল ফোনে তার বন্ধু সেভেনকে ডেকে নেয়। সেভেন গিয়ে সেই ওই কিশোরীকে ধর্ষণ করেন। একপর্যায়ে তাদের ধর্ষণের দৃশ্য রুবেল মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এসময় ওই কিশোরীকে ভয় ভিতি দেখিয়ে মোবাইলে ধারণকৃত ভিডিও দেখায়। এবং বলেন কাউকে কোন কিছু বলবিনা। যদি বলিশ তাহলে এই মোবাইলের ভিডিও নেটে ছেড়ে দিবো।

মেয়েটি ভয়ে কাউকে কিছু না বলে বড় দুই বোনকে সঙ্গে করে পর দিন রবিবার নিজ বাড়ি রহনপুর রতনপুর আদিবাসী গ্রামে চলে যায়। বাড়ি গিয়ে ওই মেয়ে তার বোনদের বিষয়টি খুলে বলেন। গতকাল সোমবার সকালে ওই ধষর্ণের শিকার ওই কিশোরীসহ তার বড় দুই বোন সকালে থানায় উপস্থিত হয়ে ওসি কে বিষয়টি খুলে বলেন।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, বিষয়টি আমরা গুরুত্ব সহকারে আমলে নিয়েছি। মেয়েটি গণধর্ষণের শিকার হয়েছে। কলমা ইউনিয়নের বিটপুলিশের দায়িত্বে এসআই জাহাঙ্গীর আলম সরকারসহ সঙ্গিও ফোর্স নিয়ে অভিযান অব্যাহত রয়েছে। আসামীদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলচ্ছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button