গোদাগাড়ীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী নিয়ে ভোটারগন বিপাকে

নিজস্ব প্রতিবেদকঃ

কিছুদিন পূর্বে হিরোইন সহ আটক হয়ে এলাকা বাসির নিকট প্রধান খবরে এসেছিলেন গোদাগাড়ি পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোফা।

আর গ্রেপ্তারের মাত্র তিন মাসের মধ্যে আদালত থেকে জামিন নিয়ে এসে তিনি আবারো কাউন্সিলর নির্বাচনী প্রচারনায় নেমেছেন। এই নিয়ে স্থানিয়দের মাঝে চলছে ক্ষোভ, অনেকেই বলছেন মাত্র কয়েকদিন পূর্বে র‍্যাবের হাতে ১ কেজি হিরোইন সহ আটক হয়েছিলেন এই মোফা, আবার চমক দেখানোর মত জামিন নিয়ে এসে নির্বাচনী প্রচারনা চালিয়ে তিনি এলাকা বাসির নিকট আলোচনার খোরাক হয়েছেন।

জানা গেছে পূর্বে ও এই মোফার নামে হিরোইনের মামলা রয়েছে আদালতে। তবে গোদাগাড়ী পৌরসভার ২ নং ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম কে ক্লিন ইমেজের চোখে দেখছেন ওয়ার্ড বাসি। ২ নং ওয়ার্ডের একাধিক ব্যক্তি কাউন্সিলর প্রার্থী শফিকুলের নাম নিয়ে বলেন তার বাবা ছিলেন এই এলাকার দানশীল ব্যক্তি , আর তারই ধারা বাহিকতায় তার ছেলে এবার ভোটের মাঠে নেমেছে।

সাধারণ মানুষের সকল প্রকার ভালোবাসা নিয়েই এই শফিকুল ইসলাম নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন বলেও স্থানিয় একাধিক সুত্র নিশ্চিত করেছেন। শফিকুল ইসলাম মহিশাল বাড়ি এলাকায় একজন সুনাম ধন্য ব্যবসায়ী বলে সাধারণ মানুষের নিকট অতি পরিচিত মুখ। স্থানিয় হাট ব্যবসায়ী সংবাদ চলমান কে বলেন এই বাজার এলাকায় শফিকুলকে ক্লিন ইমেজ হিসাবে দেখছে ওয়ার্ড বাসি।

আর ক্লিন ইমেজের ব্যক্তির সংখ্যা কমে আসায় শফিকুলের উপর ভর করতে বসেছে শতাধিক মানুষ। রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হিসাবে চিহ্নিত এই গোদাগাড়ী উপজেলা। আর সীমান্তবর্তী হয়ার কারনে এই অঞ্চলে ভয়ানক মাদক হিরোইনের ব্যবসার সাথে জড়িত এলাকার অনেক মুখোশ ধারি ব্যক্তি। তবে এবার কুলষিত ব্যক্তিরা যেন কোন ভাবে নির্বাচনে জয়ী হতে না পারে সেদিকে খেয়াল রেখেই সাধারন ভোটারগন তাদের ভোট প্রয়োগ করবেন বলে আসা ব্যক্ত করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button