রাজশাহী সংবাদ

কাশিয়াডাঙ্গা পুলিশ অভিযানে গ্রেফতার ৪ জন

স্টাফ রিপোর্টার:

মোঃ মিজানুর রহমান (ইনচার্জ, কেঁশবপুর পুলিশ ফাঁড়ি), সঙ্গীয় অফিসার এবং সঙ্গীয় ফোর্স এর সহায়তায় ৩১/০৮/২০২০খ্রিঃ তারিখে বিশেষ অভিযান পরিচালনা করিয়া আসামী ১। মোঃ মাসুদ রানা (৩৮), পিতা-মৃত আব্দুল কাদের, মাতা-রাজুবালা, গ্রাম-হড়গ্রাম (ঠাকুরমারা কলোনী), থানা- কাশিয়াডাঙ্গা, রাজশাহীর হেফাজত থেকে ০২ (দুই) গ্রাম হেরোইন এবং আসামী ২। মোঃ আতারুল ইসলাম @ লাবলু (৩৬), পিতা-মোঃ মোসা, গ্রাম- হড়গ্রাম (ঠাকুরমারা কলোনী), থানা- কাশিয়াডাঙ্গা, রাজশাহীর হেফাজত থেকে ২.৫ (দুই দশমিক পাঁচ) গ্রাম হেরোইনসহ দুইজন মাদক ব্যবসায়ীকে কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম ঠাকুরমারা এলাকা থেকে হাতে-নাতে ধৃত করেন। উক্ত দুই মাদকব্যবসায়ীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মোঃ তাজউদ্দিন আহম্মেদ সঙ্গীয় অফিসার এবং ফোর্স এর সহায়তায় ৩১/০৮/২০২০খ্রিঃ তারিখে বিশেষ অভিযান পরিচালনা করিয়া আসামী মোঃ সজিব @ জকি (৩০), পিতা-মোঃ হায়দার আলী, মাতা-মোসাঃ সাগরী বেগম, গ্রাম- গুড়িপাড়া, থানা- কাশিয়াডাঙ্গা, রাজশাহীর হেফাজত থেকে ০৬ (ছয়) গ্রাম হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ীকে কাশিয়াডাঙ্গা থানাধীন গুড়িপাড়া এলাকা থেকে হাতে-নাতে ধৃত করেন। উক্ত মাদকব্যবসায়ীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মোঃ মিজানুর রহমান সঙ্গীয় কনস্টেবল/মানিক এর সহায়তায় ০১/০৯/২০২০খ্রিঃ তারিখে  বিশেষ অভিযান পরিচালনা করিয়া জিআর সাজাপ্রাপ্ত (০৬ মাস সশ্রম কারাদন্ড এবং ১,০০০/- টাকা অর্থ দন্ড অনাদায়ে ০১ মাস সশ্রম কারাদন্ড) ওয়ারেন্টী আসামী মোঃ মোস্তফা , পিতা-মৃত আব্দুল মজিদ, সাং-গোবিন্দপুর কাঠালবাড়িয়া, থানা-কাশিয়াঙ্গা মহানগর রাজশাহীকে কাশিয়াডাঙ্গা থানাধীন কাঠালবাড়িয়া গোবিন্দপুর এলাকা থেকে গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে সোর্পদ্দ করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button