রংপুরসংবাদ সারাদেশ

আজ দেশের মানুষ শান্তিতে বসবাস করছেঃপীরগঞ্জে স্পিকার    

আনোয়ার হোসেন, রংপুরঃ

রংপুর পীরগঞ্জ উপজেলায় জাতীয় সংসদের স্পিকার  ড.শিরীন শারমিন চৌধুরী সোমবার ২১ মার্চ তার নির্বাচনি এলাকার ১৩ নং রামনাথ পুর  হিন্দু মাঝিপাড়ার অগ্নি সংযোগে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরন অনুষ্টানে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত থেকে নগত ২৫ হাজর টাকা করে ২০০ জনের মাঝে ৫০ লক্ষ টাকার চেক প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন হিন্দু  সম্প্রদায়ের উপর যারা হামলা ও অগ্নি সংযোগ করেছিল তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হয়েছে।

 তিনি আরো বলেন দেশ আজ শক্ত অবস্থানে দ্বাড়িয়ে আছে। আমাদের সরকার সল্প মুল্যে ১ কোটি পরিবারের মাঝে চিনি,তেল,ডাল বিতন করছে। আসন্ন রমজানে যাতে করে কোন সিন্ডিকেট তৈরী করতে না পারে সে দিকে আমাদের নজরদারী অব্যাহত রেখেছি। চেক বিতারণ অনুষ্ঠান শেষে বিকেল ৫.৩০ মিনিটে তিনি বিজ্ঞান মেলা পরিদর্শন করেন।

এসময় তার সঙ্গে উপস্থিত  ছিলেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী পীরগঞ্জ পৌর সভার মেয়র তাজিমুল ইসলাম শামীম,উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল,ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন,মহিলা ভাইস চেয়ারম্যান রিনা সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

                                    

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button