বিনোদন

সড়ক দুর্ঘটনায় ৬৫ টুকরো গাড়ির কাচ ভেঙে ঢুকে ছিলো অভিনেত্রীর মুখে

সংবাদ চলমান ডেস্কঃ

বেশ কয়েক বছর ফিরে এলো বলিউডের খুব চেনা মুখ বাঙালি কন্যা মহিমা চৌধুরী ।  ১৯৯৭ সালে শাহরুখ খানের বিপরীতে ‘পরদেশ’ দিয়ে বলিউডে পা রাখেন তিনি। পরদেশ-এ যখন তাকে ‘দো দিল মিল রহে হ্যায়’-তে দর্শক দেখেন, তখন যেন এক লহমায় আট থেকে আশির হৃদয়ে ঝড় উঠতে শুরু করে। বুঝতেই পারছেন, বাঙালি কন্যা মহিমা চৌধুরীর কথাই বলা হচ্ছে। মহিমার ক্যারিয়ারের শুরুতে যেমন পরদেশ এসে হাজির হয়, তেমনি কয়েক বছরের মধ্যেই প্রায় শেষ হয়ে যায় তার ফিল্মি দুনিয়া।

সম্প্রতি পিঙ্কভিলার একটি সাক্ষাৎকারে জীবনের সবচেয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করেন মহিমা। তিনি বলেন, অজয় দেবগণ এবং কাজলের সঙ্গে দিল ক্যা করে-র শুটিং করছিলেন বেঙ্গালুরুতে। ওই সময় হঠাৎ করেই গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন তিনি।

দুর্ঘটনায় গাড়ির সামনের কাঁচ টুকরো ‍টুকরো হয়ে ভেঙে তার মুখে ঢুকে যায়। হাসপাতালে যখন পৌঁছন, সঙ্গে সঙ্গে অস্ত্রোপচার করা হয়। জানা যায়, প্রায় ৬৫টি কাঁচ তার মুখে ঢুকে ছিলো।

অস্ত্রপচারের পর অন্ধকার ঘরে থাকার নির্দেশ দেন চিকিৎসকরা। বেশ কয়েক বছর তার লেগে যায় ওই ক্ষত সারাতে। ওই সময় বলিউডে পরপর বেশ কয়েকটি প্রজেক্ট ছিল তার হাতে কিন্তু সবকিছু থেকেই নিজেকে সরিয়ে নেন তিনি।

অক্ষয় কুমারও তার মনের জোর বাড়ান। ফলে ‘ধড়কন’-এ আবার নতুন করে দেখা যায় মহিমাকে। তবে ওই দুর্ঘটনাই তার ফিল্মি ক্যারিয়ার ধ্বংস করে দেয় বলে জানান মহিমা চৌধুরী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button