রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগর জাতীয় পাটির উপজেলা দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগর জাতীয় পাটির উদ্যেগে উপজেলা দিবস পালিত হয়েছে। আজ ২৩ অক্টোবর বিকেলে রাজশাহী মহানগর জাতীয় পাটির প্রধান কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর জাতীয় পাটির সদস্য সচিব ড. মোঃ আবু ইউসুফ সেলিম। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় পাটির সিনির ব্যক্তিত্ব নজরুল ইসলাম। বক্তব্য রাখেন কেন্দীয় কমিটির অন্যতম সদস্য ও জেলা জাতীয় পাটির সভাপতি অধ্যাপক আবুল হোসেন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগরীর যুব সংহতির আহবায়ক সাজিওদ রওশন  ঈশান ।রাজশাহী মহানগরের ইদ্রিস আলী, সাহেদ আলী মিন্টু স্বেছা সেবক পাটির নজরুল ইসলাম। যুবসংহতির সদস্য সচিব এম কে তুষার, মহানগর নেতা খায়রুল মাসুদ শেখ, আব্দুল রউফ সামিউর রহমান, শফিকুল ইসলাম বাদশা সহ অনেকেই। বক্তারা বলেন বাংলাদেশ উন্নয়নের কারিগর ছিলেন সাবেক সফল রাষ্টপতি আলহাজ হুসেইন মুহাম্মাদ এরশাদ।

তিনি গ্রাম বাংলার উন্নয়নের লক্ষে আজকের এই দিনে উপজেলা পদ্ধতি চালু করেছিলেন তার শ্লোগান ছিল ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। তিনি ২৩ শে অক্টোবর ৪৬০টি থানাকে উপজেলা হিসেবে গননার ব্যবস্থা করেছেন। আলোচনা সভায় জাতীয় পাটির নেতারা মরহুম হুসেইন মুহাম্মাদ এরশাদ কে শ্রদ্ধার সাথে স্বরন করেন।ও তার আত্নার মাগফেরাত কামনা করেন।

এ সময় রাজশাহী মহানগর জাতীয় পাটির ড. আবু ইউসুফ সেলিম কে জাতীয় পাটির প্রান নিবেদিত করেন  সভায় উপস্থিত অনেকেই। জাতীয় পাটির দুঃসময়ের কান্ডারি হিসেবে সকল সময় পাটির পাশে থেক কাজ করেছেন এই প্রিয় ব্যক্তিত্ব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button