বিনোদন

বিএসসি পাস হোটেল শ্রমিক থেকে র‌্যাপার, বলিউডকে অগ্রাহ্য !

সংবাদ চলমান ডেস্ক:

সরকারি কলেজ থেকে রসায়ন নিয়ে বিএসসি পাস করেন দুলে রকার। ভাগ্যের ফেরে চাকরি না পাওয়ায় হতে হয় হোটেল শ্রমিক। কিন্তু প্রতিভাবান দুলের প্রতিভাকে কি আর দমিয়ে রাখা যায়? সম্প্রতি শ্রমিকদের নিয়ে র‌্যাপ গান করে তুমুল জনপ্রিয় হয়ে উঠেন তিনি। ডাক পান বলিউডে। কিন্তু অগ্রাহ্য করলেন বলিউডের ডাক। তার র‌্যাপ গান এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, উড়িষ্যার এক গরীব পরিবারে জন্ম নেন দুলে। টানাপোড়েনের মাঝে শিক্ষা জীবন চালিয়ে গিয়েছিলেন। ২০১৩ সালে একটি সরকারি কলেজ থেকে রসায়ন বিষয় নিয়ে বিএসসি পাস করেন দুলে। কিন্তু চাকরির না পেয়ে একটি হোটেলে ওয়েটারের কাজ নেন তিনি।

সংবাদ মাধ্যমের খবর থেকে জানা যায়, করোনাভাইরাসের কারণে ভারতজুড়ে শুরু হয় লকডাউন। এতে সবচেয়ে দুর্দশায় পড়ে পরিযায়ী (এক রাজ্যের শ্রমিক অন্য রাজ্যে কাজ করে) শ্রমিকরা। শ্রমিকদের দুঃখ-কষ্ট দেখে দুলে প্রথম গান ‘টেলিং দ্য ট্রুথ’ লিখেছেন। গানটিতে সুযোগসন্ধানী রাজনীতিবিদদের তুলোধুনো করা হয়েছে। এরপর ‘সুন সরকার, সত্য কথা’ গানটি লিখেছেন তিনি। গানগুলো এরইমধ্যে জনপ্রিয়তা পেয়েছে।

এদিকে ২৭ বছর বয়সেই বলিউডে কাজের সুযোগ পেয়েছেন দুলে। কিন্তু তিনি সাফ জানিয়েছেন, বলিউডে তার আগ্রহ নেই। তবে তিনি ভারতের মানুষের দৈনন্দিন দুর্দশার কথা গানে গানে ফুটিয়ে তোলার চেষ্টা করবেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button