বিনোদন

না ফেরার দেশে পাড়ি দিলেন নায়ক অভিষেক

বিনোদন ডেস্কঃ

এবার না ফেরার দেশে পাড়ি জমালেন কলকাতার জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।ভক্তদের কাঁদিয়ে বৃহস্পতিবার ভোরে তিনি নিজ বাড়িতে মারা যান তিনি। মৃত্যু্রসময় তার বয়স হয়েছিল ৫৭ বছর।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, গত দু-তিন দিন ধরে পেটের সমস্যায় ভুগছিলেন তিনি।বুধবার (২৪ মার্চ) রাতে একটি চ্যানেলের অনুষ্ঠানে ছিলেন অভিনেতা। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

সেই অবস্থাতেই ফিরে যান বাড়িতে। রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। রাত ১টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন এ অভিনেতা। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলে জানা গেছে।

অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ বিনোদন অঙ্গন।

১৯৬৪ সালের ৩০ এপ্রিল পশ্চিমবঙ্গের বরাহনগরে জন্মগ্রহণ করেন অভিষেক চট্টোপাধ্যায়।১৯৮৬ সালে তরুণ মজুমদারের ছবি ‘পথভোলা’ দিয়ে সিনেমায় যাত্রা শুরু। তার অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলি হলো, ‘দহন’, ‘বাড়িওয়ালি’, ‘মধুর মিলন’ , ‘মায়ের আঁচল’, ‘আলো’, ‘নীলাচলে কিরীটি’। শুধু বড় পর্দা নয়, ছোট পর্দাতেও তিনি সমানভাবে সাবলীল অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন।

তবে দীর্ঘ দিন টালিউড থেকে অনুপস্থিত ছিলেন তিনি। তা নিয়ে কথা বলতে গিয়ে আক্ষেপের সুরও উঠে আসে তার গলায়। প্রথম সারির অভিনেতা হয়েও বঞ্চনার শিকার হয়েছেন বলে অভিযোগ করেন তিনি। জানান, একের পর এক ছবি থেকে বাদ পড়তে হয়েছিল তাকে, তা-ও টালিউডের রাজনীতির জন্য। সেই সময় যাত্রা, মাচা করে সংসার চালাতে হয় তাকে।

এরপর গত কয়েক বছর ধরে টেলিভিশনে চুটিয়ে অভিনয় করছিলেন অভিষেক। ‘ইচ্ছেনদী’, ‘পিতা’, ‘অপুর সংসার’, ‘অন্দরমহল’, ‘কুসুম দোলা’, ‘ফাগুন বউ’, ‘খড়কুটো’র মতো সিরিয়ালে তার অভিনয় মন জিতে নিয়েছিল দর্শকের। আচমকা তার মৃত্যুর এ খবরে শোকস্তব্ধ বাংলার বিনোদন জগৎ।

একসময় বাংলা সিনেমায় প্রচুর কাজ করেছেন অভিষেক। বিশেষ করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি। পরবর্তী সময়ে বহু বিতর্কে জড়িয়ে পড়েন তিনি এবং দূরে সরে যান কাজ থেকে। কয়েক বছর ধরে বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন তিনি।

সম্প্রতি ধারাবাহিক টাপুর টুপুর, মোহর, কুরুক্ষেত্র, চোখের তারা তুই, অন্দরমহলসহ বেশ কিছু টেলিফিল্মে অভিনয় শুরু করেছিলেন এবং সেখানেও দর্শকের মন জিতে নেন অভিষেক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button