বিনোদন

এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রভাস

বিনোদন ডেস্কঃ

এবার নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান তিনি।

এদিকে ‘বাহুবলি’র পর প্রায় সব ভারতীয়ই জানতে চায়, কবে বিয়ে করছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস? এতদিন পর সুখবরটা দিলেন । বললেন, বিয়ে করতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে প্রভাসকে সাংবাদিকরা সোজাসুজি প্রশ্ন করেন বিয়ে নিয়ে। প্রভাস স্পষ্ট বলেন, ‘যেখানেই যাই, সেখানেই আমাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। আমার বেশ মজাই লাগে। এর থেকে বোঝা যায় অনুরাগীরা আমাকে নিয়ে ভাবেন, আমাকে ভালবাসেন। তাই অনুরাগীদের বলতে চাই, বিয়ে আমি খুব শিগগিরই করছি। তবে এখন কিছু বলবো না। ঠিক সময়েই ঘোষণা করবো। আমি জানি, এবার এটা নিয়েই জল্পনা শুরু হবে।’

দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেট্টির সঙ্গে প্রভাসের সম্পর্ক নিয়ে বহুদিন ধরে গুঞ্জন তুঙ্গে। এমনকি, কয়েক মাস আগেও গুজব ছড়ায় তাদের বিয়ে একদম চূড়ান্ত। তবে তারা বিষয়টি উড়িয়ে দিয়ে জানান, দুজন ‘জাস্ট ফ্রেন্ড’।

অন্যদিকে, কয়েকদিন আগেই মুক্তি পেয়েছিল প্রভাস অভিনীত ছবি ‘রাধে শ্যাম’। ছবিটি বক্স অফিসে ব্যবসা করলেও, সিনেপ্রেমীরা একেবারেই পছন্দ করেননি। আর শিগগিরই ‘বাহুবলি’ পরিচালক এসএস রাজামৌলির সিনেমায় আবারও দেখা যাবে এই সুদর্শন এই নায়ককে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button