বগুড়া

বগুড়ায় ৪ বছরের শিশুর সর্বনাশ করল বৃদ্ধ

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুর উপজেলায় মরিচ তুলতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে চার বছরের এক শিশু। ওই শিশুকে ধর্ষণের অভিযোগে ৫৫ বছর বয়সী মোজাহার আলী নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল রবিবার (২০ ফ্রেব্রুয়ারি) শেরপুর উপজেলায়উপজেলার বিশালপুর ইউনিয়নের সিংড়াপাড়া গ্রাম থেকে অভিযুক্ত মোজাহার আলীকে গ্রেফতার করা হয়। এর আগে ঐদিন বেলা ১২টার দিকে ধর্ষণের শিকার হয় ওই শিশু। গ্রেফতার হওয়া মোজাহার আলী সিংড়াপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নানির সঙ্গে বাড়ির পাশের আবাদি জমি থেকে মরিচ তুলতে যায় ওই শিশু। পরে একা বাড়ি ফিরছিল শিশুটি। ওই সময় কৌশলে রাস্তা থেকে নিজ বাড়িতে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করেন মোজাহার। একপর্যায়ে শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করেন এবং চিকিৎসার জন্য তাকে শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে রেফার্ড করা হয়। বর্তমানে সে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন।

এই বিষয়ে জানতে চাইলে শেরপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনার পরপরই অভিযান চালিয়ে মোজাহার আলীকে গ্রেফতার করা হয়। পরে সন্ধ্যায় তার বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী শিশুর নানী। সোমবার মোজাহারকে আদালতে প্রেরণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button