বগুড়াসংবাদ সারাদেশ

বগুড়ায় কলাবাগান থেকে ভিক্ষুকের লাশ উদ্ধার

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার কলাবাগানে তোফাজ্জল হোসেন (৪৯) নামে এক ভিক্ষুকের মরদেহ পাওয়া গেছে।বুধবার (১৭ মার্চ) সকালে উপজেলার মোকামতলা ইউনিয়নের চাঁনপুর গ্রামের একটি কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করে।

স্বজন ও এলাকাবাসীর দাবি করেন, পারিবারিক কলহে স্ত্রী ও শাশুড়ি তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, তোফাজ্জল হোসেন শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের বড় হরিপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। তিনি কোনো কাজ না করে ভিক্ষাবৃত্তি করায় স্ত্রী ও চার ছেলেমেয়ের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল না।

মঙ্গলবার রাত ৮টার দিকে ইসলামী জলসা শুনতে বাড়ি থেকে বের হন। রাত ১১টা পর্যন্ত তাকে সেখানে দেখা গেছে। রাতে আর বাড়িতে ফিরে আসেননি। বুধবার সকালে বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে চাঁনপুর গ্রামে একটি কলাবাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তোফাজ্জলের ভাই আলম হোসেন দাবি করেন, ভাইয়ের সঙ্গে ভাবি মর্জিনা বেগমের সম্পর্ক ভালো ছিল না। স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয়ে মাঝে মাঝে ঝগড়া হতো। স্ত্রী ও শাশুড়ি তাকে হুমকি-ধমকি দিতেন। এতে তার সন্দেহ, ভাই তোফাজ্জল হোসেনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে- ওই ব্যক্তি অসুস্থ হয়ে মারা গেছেন। তার পরও মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটনে মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এ ছাড়া মৃতের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তিনি অসুস্থ ছিলেন।ধারণা করা হচ্ছে, ভিক্ষুক তোফাজ্জল অসুখে মারা গেছেন। তার পরও নিশ্চিত হতে মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, স্বজনরা হত্যাকারী সন্দেহে তার স্ত্রী মর্জিনা বেগমের ওপর চড়াও হন। তাকে বাঁচাতে থানায় আনা হয়েছে। একই মন্তব্য করেছেন- শিবগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি আরিফুল ইসলাম সিদ্দিকী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button