বগুড়াসারাদেশ

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত এক আহত-১২

বগুড়ার আদমদীঘি উপজেলায় রড বোঝাই ট্রাকের সঙ্গে ঢাকাগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মারা গেছে ট্রাক চালক। এ সময় আহত হয়েছেন বাস চালক ও হেলপার সহ অন্তত ১২ জন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে নওগাঁ-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক নাম এমরান হোসেন (২১)। তিনি নওগাঁ সদর উপজেলার কোনাইল গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

এ ঘটনায় আহতদের মধ্যে বাসযাত্রী গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দইচেরাচিয়া তারাপুর গ্রামের রেজাউল ইসলাম, ঢাকার বাসিন্দা তনু মিয়া এবং বরিশালের ঘাটাবাড়ি উপজেলার কলাঢেপা গ্রামের নাইম হোসেনকে আশঙ্কা জনক অবস্থায় বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর আহতরা আদমদীঘি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকাল সাড়ে ৬টার দিকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা একটি রড বোঝাই ট্রাকের সঙ্গে নওগাঁ থেকে ছেড়ে আসা যাত্রী নিয়ে ঢাকাগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাস ও ট্রাকের সামনে অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক এমরান হোসেন মারা যায়। এ ছাড়া বাস চালক রাকিব হাসান ও হেলপার মারুফ হোসেন অন্তত ১২ জন আহত হয়। আহতদের তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর হয়। এ ছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনা কবলিত বাস এবং ট্রাক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button