নীলফামারীসংবাদ সারাদেশসারাদেশ

নীলফামারীতে মোটরসাইকেল ও ট্রাক সংঘর্ষে নিহত ১

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকায় মোটরসাইকেলের সাথে ট্রাকের সংঘর্ষে রুবেল ইসলাম নামে ১ যুবক নিহত হয়। গতকাল সোমবার রাত ৯ টার সময় জলঢাকা-ডোমার সড়কের সলেমানের চৌপতি ও তিনবট মধ্যবর্তী স্থানে এই দুর্ঘটনা ঘটে। রুবেল ডোমার উপজেলার পৌর শহরের চিকনমাটি এলাকার বাবলু রহমানের ছেলে এবং ডোমার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি স্থানীয় ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক পত্রিকায় সংবাদদাতা হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানায়, কয়েকদিন থেকে রুবেলের শাশুড়ি অসুস্থ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। গতকাল সোমবার দুপুরে স্থানীয় দুলাল হোসেনকে নিয়ে অসুস্থ শাশুড়িকে দেখে রংপুর থেকে ফেরার পথে জলঢাকা-ডোমার সড়কের তিনবট এলাকায় পথচারীকে দুর্ঘটনার হাত থেকে বাঁচাতে গিয়ে তাৎক্ষণিকভাবে মোটরসাইকেলের ব্রেক চাপলে রংপুরগামী পাথরবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রুবেল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে নিহত হন,এবং বাইকে থাকা আরোহী দুলাল আহত হন। এলাকাবাসীরা আহত দুলালকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

জলঢাকা থানার ওসি ফিরোজ কবীর জানায়, ৩ জন পথযাত্রীকে বাঁচাতে গিয়ে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কাউন্সিলর রুবেল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে নিহত হন। নিহত এর লাশ আইনি কার্যক্রম শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button