রাজশাহী সংবাদ

র‌্যাব-৫ এর অভিযানে ০২ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ২৩ জুলাই ২০২০ তারিখ ২২.০৫ ঘটিকায় রাজশাহী মহানগর শাহমখদুম থানাধীন সিটিহাট সাকিনস্থ সিটিহাট গোলচত্বর হইতে ৩০০ গজ দক্ষিণে সিটিহাট টু তেরখাদিয়াগামী পাঁকা রাস্তার পূর্ব পার্শ্বে অপারেশন পরিচালনা করে ০২ জন ছিনতাইকারী ১।

মোঃ জিহাদ হাসান (২০), পিতা-মোঃ স্বপন আলী, সাং-ভাটাপাড়া ২। মোঃ আঃ রহমান (১৯), পিতা-আসলাম আলী, সাং-আলীগঞ্জ, উভয় থানা-রাজপাড়া, রাজশাহী মহানগরদ্বয়কে (ক) ০১ টি টিপ চাকু (খ) ০২ টি খুর (গ) ০১ টি মোটরসাইকেল (ঘ) ০৪ পিচ ইয়াবা (ঙ) ০২ টি মোবাইল ফোন (চ) ২ টি সীমকার্ডসহ গ্রেফতার করা হয়।

উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজশাহী মহানগর শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃত আসামীরা রাজশাহী মহানগর শাহমখদুম থানাধীন সিটিহাট সাকিনস্থ সিটিহাট গোলচত্বর হইতে ৩০০ গজ দক্ষিণে সিটিহাট টু তেরখাদিয়াগামী পাঁকা রাস্তার পূর্ব পার্শ্বে ছিনতাই এর উদ্দেশ্যে মোটর সাইকেলসহ স্বশস্ত্র অবস্থান করিতেছে এবং ছিনতাইয়ের চেষ্টা করিতেছে সংবাদ প্রাপ্ত হইয়া র‌্যাবের একটি আভিযানিক দল সেখানে অপারেশন পরিচালনা করে তাদের হাতে নাতে গ্রেফতার করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button