নাটোরসারাদেশ

সিংড়ার সব মানুষকে আমার পরিবারের সদস্য মনে করি পলক

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

নাটোরের সিংড়া উপজেলার সকল মানুষকে আমার পরিবারের সদস্য মনে করি বলে মন্তব্য করেছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ এমপি।

তারা স্বাধীনতার প্রায় ৩৪ বছর পর নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আওয়ামীলীগের এমপি হিসেবে প্রথমবারের মত নির্বাচিত করেন। তাদের ভালবাসায় পর পর তিন দফায় এমপি নির্বাচিত হয়েছি। গত পৌর নির্বাচনেও তারা প্রায় ১৬ বছর পর আওয়ামীলীগ প্রাথাী জান্নাতুল ফেরদৌসকে নির্বাচিত করেছেন।

এই ১৬ বছরে পৌরবাসী সব ধরনের উন্নয়ন থেকে বঞ্ছিত হয়েছেন। এখন সিংড়ায় একটি হাইটেক পার্ক, প্রশস্তকরন সড়কসহ বিভিন্ন দৃশ্যমান উন্নয়ন হচ্ছে। আমরা চলনবিল অধ্যুষিত এই অঞ্চলের মানুষের সেবা ও কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আগামীতেও নৌকা মাকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য তিনি আহ্বান জানান।

আজ সোমবার সকালে নাটোররে সিংড়া পৌরসভার ১২ টি ওয়ার্ডের শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এসব কথা বলেন। তিনি কতুয়াবাড়ি, শোলাকুড়া, শৈলমারী, চলনবিল মহলিা কলজে সহ পৌর এলাকার বিভিন্ন স্থানে ১২ হাজার মানুষের মাঝে কম্বল শীতবস্ত্র বিতরণ করেন ।

এসময় পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ওহিদুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মওলানা রুহুল আমিন, ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, ইউপি চেয়ারম্যান মিনহাজ আহমেদ, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেন, রায়হান কবির টিটু, পৌর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হাসান ইমাম, ভিপি সজিব ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান, সাধারন সম্পাদক নাজমুল হক বকুল, পৌরসভার প্যানেল মেয়র শফিকুল ইসলাম সহ উপজেলা, পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button